Bengaluru: জ্যামে আটকে পিত্জা অর্ডার করলেন পথচারী, জট কাটার আগেই চলে এল ডেলিভারি বয়

Bengaluru: ওই ভিডিয়ো পোস্ট করে শ্রীবত্স লিখেছেন, জ্যামে আটকে থেকেই আমরা পিত্জা অর্ডার করেছিলাম। ওরা আমাদের লাইভ লোকেশন ট্র্যাক করে আমাদের গাড়ির কয়েক মিটার দূরে এসে হাজির হয়। এরপর আমাদের হাতে পিত্জা তুলে দেয়

Updated By: Sep 28, 2023, 02:10 PM IST
Bengaluru: জ্যামে আটকে পিত্জা অর্ডার করলেন পথচারী, জট কাটার আগেই চলে এল ডেলিভারি বয়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্যাফিক জ্যামে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে গাড়িঘোড়া। খিদে, তেষ্টা, বিরক্তিতে প্রাণ ওষ্ঠাগত মানুষ। খিদের জ্বালায় জ্যামে আটকে থেকেই পিত্জা অর্ডার করলেন এক পথচারী। আশ্চর্যের বিষয় হল সেই পিত্জা পৌঁছেও গেল। কিন্তু জ্যাম থেকে মুক্তি মিলল না। গোটা বিষয়টি এক্স হ্য়ান্ডেলে শেয়ার করেছেন ওই ব্যক্তি। ভিডিয়োটি ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়।

আরও পড়ুন-বৃদ্ধাকে পিটিয়ে খুন দলের কর্মীর, ইন্ধন দেওয়ার অভিযোগে তৃণমূল নেতার বাড়ি ঘেরাও করে তুলকালাম

গতকাল একটি ধর্মঘটকে কেন্দ্র করে বুধবার সন্ধেয় লম্বা যানজটে আটকে পড়ে বেঙ্গালুরু। সন্ধেয় ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় আটকে থাকেন মানুষজন। বেঙ্গালুরুর আউটার রিং রোডে আটকে কেউ কেউ এমনও অভিযোগ করেছেন যে তারা ৫ ঘণ্টারও বেশি সময় আটকে ছিলেন যানজটে। এরকম এক পরিস্থিতিতে এক ব্যক্তি গাড়িতে বসেই পিত্জা অর্ডার করলেন ডমিনোজে। আর আশ্চর্যের বিষয় হল গাড়িতে আটকে থাকা অবস্থাতেই তাদের কাছে পৌঁছে গেল পিত্জা।

গোটা ঘটনাটি এক্স হ্যান্ডেলে শেয়ার করেছেন শ্রীবত্স নামে ওই এক্স হ্যান্ডেলার। ভিডিয়োতে দেখা যাচ্ছে, কোম্পানির ২ জন ডেলিভারি বয় তাঁর লোকেশন খুঁজে বাইকে চড়ে এসে থামলেন তাঁদের গাড়ির সামনে। এরপর দুটি পিত্জার প্যাকেট এগিয়ে দিলেন তাঁর দিকে। তাদের লাইভ লোকেশন ট্র্যাক করেই ক্রেতার কাছে পৌঁছে গেলেন ডেলিভারি একজিকিউটিভরা।

ওই ভিডিয়ো পোস্ট করে শ্রীবত্স লিখেছেন, জ্যামে আটকে থেকেই আমরা পিত্জা অর্ডার করেছিলাম। ওরা আমাদের লাইভ লোকেশন ট্র্যাক করে আমাদের গাড়ির কয়েক মিটার দূরে এসে হাজির হয়। এরপর আমাদের হাতে পিত্জা তুলে দেয়।

ওই এক্স হ্যান্ডেল ইউজার আরও লিখেছেন, ডমিনোজ তাদের ৩০ মিনিটে ডেলিভারির প্রতিশ্রুতি পূরণ করেছে। আবিশ্বাস্য ব্যাপার। ওদের ডেলিভারি পার্সোন্যালদের কথা ভাবুন একবার। ওই বিশাল যানজটের মধ্যে আমাদের খুঁজে বের করাই ছিল চ্যালেঞ্জের ব্যাপার।

সাধারণ ভাবে বেঙ্গালুরুর ওই রাস্তায় সন্ধেয় ১.৫-২ লাখ গাড়ি থাকে। বুধবার সন্ধে সাড়ে সাতটা নাগাদ ওই রাস্তায় গাড়ি ছিল ৩.৫ লাখ। রাজ্যের এক কৃষক সংগঠন ও বিজেপি বনধ ডেকেছিল। তাতেই সন্ধেয় তীব্র যানজট তৈরি হয়ে যায় রাস্তায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.