মাওবাদীদের নিন্দার মুখে এবার অক্ষয় কুমার ও সাইনা নেহওয়াল

মাওবাদীদের নিন্দার মুখে এবার অক্ষয় কুমার ও সাইনা নেহওয়াল। সুকমায় মাওবাদী হামলায় মারা গেছেন ১২ জন CRPF জওয়ান। প্রতিটি পরিবাররে ৯লক্ষ টাকা করে আর্থিক সাহায্য দেওয়ার ঘোষণা করেছেন অক্ষয় কুমার। ৫০ হাজার টাকা করে দেবেন সাইনা নেওয়াল। এজন্য বলিউড অভিনেতা ও ব্যাডমিন্টন তারকার সমালোচনা করেছে মাওবাদীরা। প্রচারপত্র প্রকাশ করে তাদের অনুরোধ, দেশের গন্যমান্য ব্যক্তিরা যেন গরিব মানুষ ও গণ আন্দোলনকে সমর্থন করেন।

Updated By: May 29, 2017, 03:30 PM IST
মাওবাদীদের নিন্দার মুখে এবার অক্ষয় কুমার ও সাইনা নেহওয়াল

ওয়েব ডেস্ক: মাওবাদীদের নিন্দার মুখে এবার অক্ষয় কুমার ও সাইনা নেহওয়াল। সুকমায় মাওবাদী হামলায় মারা গেছেন ১২ জন CRPF জওয়ান। প্রতিটি পরিবাররে ৯লক্ষ টাকা করে আর্থিক সাহায্য দেওয়ার ঘোষণা করেছেন অক্ষয় কুমার। ৫০ হাজার টাকা করে দেবেন সাইনা নেওয়াল। এজন্য বলিউড অভিনেতা ও ব্যাডমিন্টন তারকার সমালোচনা করেছে মাওবাদীরা। প্রচারপত্র প্রকাশ করে তাদের অনুরোধ, দেশের গন্যমান্য ব্যক্তিরা যেন গরিব মানুষ ও গণ আন্দোলনকে সমর্থন করেন।

আরও পড়ুন ভূমিষ্ঠ হওয়ার সঙ্গে সঙ্গেই হাঁটতে শুরু করল সদ্যজাত! দেখুন ভিডিও

তাঁরা যেন পুলিসি সন্ত্রাস ও মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদ করেন। পুলিসের সন্দেহ ওই প্রচারপত্র এখন প্রকাশ করা হলেও, তা লেখা হয়েছে মার্চ মাসে। কারণ তাতে গোরক্ষকদের হামলার উল্লেখও রয়েছে। সুকমায় দ্বিতীয় মাওবাদী হামলার উল্লেখ এই প্রচারপত্রে নেই।

আরও পড়ুন  দুষ্কৃতীদের গুলি করে দেওরকে বাঁচালেন জাতীয় স্তরের শুটার বৌদি