Fire in Gujarat: রাজকোটে গেমিং জোনে ভয়াবহ অগ্নিকাণ্ড, প্রাণ গেল শিশুদের, মৃত কমপক্ষে ২৪

সাধারণভাবে এই ধরনের গেমিং জোন ঘেরা জায়গায় তৈরি হয়। ইনডোর তো বটেই, থাকে আউটডোর গেমের ব্যবস্থাও। সন্ধ্য়ায় তখন খেলতে ব্য়স্ত ছিলেন অনেকেই, আচমকাই আগুন লেগে যায় সেই গেমিং জোনেই। চোখের নিমেষে আগুন ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। আতঙ্কিত হয়ে পড়েন সকলেই। এক্স হ্য়ান্ডেল পোস্টে শোকপ্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।

Updated By: May 25, 2024, 10:18 PM IST
Fire in Gujarat: রাজকোটে গেমিং জোনে ভয়াবহ অগ্নিকাণ্ড, প্রাণ গেল শিশুদের, মৃত কমপক্ষে ২৪

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ফের ভয়াবহ অগ্নিকাণ্ড! এবার গুজরাটে। আগুনে ঝলসে প্রাণ গেল শিশুদের। এখনও পর্যন্ত মৃত ২৪। যুদ্ধকালীন তৎপরতায় চলছে উদ্ধারকাজ। এক্স হ্যান্ডেল পোস্টে শোকপ্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন:  UP Shocker: গর্ভস্থ সন্তান ছেলে না মেয়ে? স্ত্রীর পেট কেটে দেখার চেষ্টা স্বামীর!

আগুন লেগেছে গুজরাটে রাজকোট শহরের একটি গেমিং জোনে। সাধারণভাবে এই ধরনের গেমিং জোন ঘেরা জায়গায় তৈরি হয়। ইনডোর তো বটেই, থাকে আউটডোর গেমের ব্যবস্থাও। সন্ধেয় তখন খেলতে ব্যস্ত ছিলেন অনেকেই, আচমকাই আগুন লেগে যায় সেই গেমিং জোনেই। চোখের নিমেষে আগুন ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। আতঙ্কিত হয়ে পড়েন সকলেই।

 

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পৌঁছয় দমকল ও পুলিস। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় উদ্ধার। আশঙ্কা করা হচ্ছে, আগুন লাগার সময়ে ওই গেম জোনে ছিলেন অনেকেই। কিন্তু এতটা দ্রুত আগুন ছড়িয়ে পড়ে যে, তাঁরা আর বাইরে বেরিয়ে আসতে পারেননি। কীভাবে আগুন লাগল? তা স্পষ্ট নয় এখনও।

 

 

এর আগে, বৃহস্পতিবার দুপুরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে মহারাষ্টে। থানে এলাকায় একটি কেমিক্যাল কারখানায় হঠাৎ-ই বয়লা বিস্ফোরণ ঘটে। তা থেকে আগুন ছড়িয়ে পড়ে। অল্প কিছুক্ষণের মধ্যেই অবশ্য উদ্ধার করা সম্ভব হয়। কিন্তু বাকিদের আর বাঁচানো যায়নি। বিকেলে যখন আগুন কিছুটা নিয়ন্ত্রণ আসে, তখন একে পর এক মৃতদেহ পাওয়া যায়।

আরও পড়ুন:  IIT Job Crisis: মুড়িমুড়কির মতো IIT, পাস করেও চাকরি নেই ৩৮% পড়ুয়ার

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.