UP Rape: নাবালিকাকে ধর্ষণ যোগী রাজ্যে, ছবি তুলে হোয়াটসঅ্যাপে স্টেটাস আপডেট বর্বরের!

জোরজবরদস্তি ওই নাবালিকাকে পাশের ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। কুকর্ম করার সময় ছবিও তোলে। তারপর সেটাই স্ট্যাটাসে আপলোড করে দেয়।

Updated By: Nov 11, 2022, 06:13 PM IST
UP Rape: নাবালিকাকে ধর্ষণ যোগী রাজ্যে, ছবি তুলে হোয়াটসঅ্যাপে স্টেটাস আপডেট বর্বরের!
ছবিটি প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর! ঘৃণ্য! নক্ক্যারজনক! এই ঘটনাকে ব্যাখ্যা-বিশ্লেষণ করতে গিয়ে কোনও বিশেষণ, কোনও শব্দ-ই যথেষ্ট নয়। ফের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ সামনে এসেছে যোগী রাজ্যে। উত্তরপ্রদেশের বান্দায় ঘটনাটি ঘটে। অভিযোগ, অভিযুক্ত নাবালিকার উপর চরম পাশবিক নির্যাতন-ই শুধু চালায়নি, ধর্ষণের সময় ওই বর্বর তার কুকর্মের ছবিও তোলে। ওই নাবালিকাকে ধর্ষণ করার ছবি তুলে তারপর নিজের হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস আপডেট দেয় অভিযুক্ত। 

চরম জঘন্য এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করে পরিবার। তারপরই অভিযোগের ভিত্তিতে পুলিস অভিযুক্তকে গ্রেফতার করে। জেলে পাঠায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবক নির্যাতিতা নাবালিকার পূর্ব পরিচিত। নাবালিকাকে আগে থেকেই চিনত সে। উত্তরপ্রদেশের বান্দার আটরা থানার অন্তর্গত একটি গ্রামের বাসিন্দা নির্যাতিতা নাবালিকা। একটি গোয়ালঘরে কাজ করতে গিয়েছিল ওই নাবালিকা। কাজের পর বাড়ি ফিরছিল সে। সেই সময় ওই গ্রামেরই বাসিন্দা অভিযুক্ত যুবক নাবালিকার উপর চড়াও হয়। জোরজবরদস্তি ওই নাবালিকাকে পাশের ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। কুকর্ম করার সময় ছবিও তোলে। তারপর সেটাই স্ট্যাটাসে আপলোড করে দেয়। কোনওরকমে ওই যুবকের কবল থেকে মুক্ত হয়ে বাড়িতে পৌঁছয় নাবালিকা। বাড়িতে সব কথা খুলে বলে। তারপরই পরিবার পুলিসে অভিযোগ দায়ের করে। 

প্রসঙ্গত, এদিনই সামনে এসেছে উত্তরপ্রদেশের আরও একটি নারকীয় ঘটনা। উন্নাওতে এক দলিত মহিলার বাড়ির ভেতর থেকেই উদ্ধার হয় তাঁর রক্তাক্ত দেহ। সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় উদ্ধার হয় দেহটি। সেইসঙ্গে ওই মৃতদেহের যৌনাঙ্গ থেকে রক্তও বেরচ্ছিল। পুলিসের অনুমান, ধর্ষণ করে খুন করা হয়েছে ওই দলিত মহিলাকে। ধর্ষণের পর শ্বাসরোধ করে খুন করা হয় নির্যাতিতাকে। মৃতার দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। এই ঘটনায় ইতিমধ্যেই কয়েকজন সন্দেহভাজনকে আটক করা হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.