দিল্লির মুখ্যমন্ত্রীর অফিসে সিবিআই হানা-মোদীকে কাপুরুষ, সাইকোপ্যাথ বললেন কেজরি। হানার নিন্দায় মমতা, সিপিএম

পর পর টুইট বোমা। তোলপাড় গোটা দেশ। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের টুইট ঘিরে সরগরম রাজনৈতিক মহল। ঘড়ির কাঁটায় তখন সকাল দশটা। প্রথম টুইট করলেন দিল্লির মুখ্যমন্ত্রী।

Updated By: Dec 15, 2015, 04:56 PM IST
দিল্লির মুখ্যমন্ত্রীর অফিসে সিবিআই হানা-মোদীকে কাপুরুষ, সাইকোপ্যাথ বললেন কেজরি। হানার নিন্দায় মমতা, সিপিএম
ছবি-এএনআই।

ওয়েব ডেস্ক: পর পর টুইট বোমা। তোলপাড় গোটা দেশ। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের টুইট ঘিরে সরগরম রাজনৈতিক মহল। ঘড়ির কাঁটায় তখন সকাল দশটা। প্রথম টুইট করলেন দিল্লির মুখ্যমন্ত্রী। কেজরিওয়ালের দাবি, তাঁর অফিসে হানা দিয়েছে সিবিআই। তল্লাসির পর সিল করে দেওয়া হয়েছে অফিস। অভিযানের পর গোটা চত্বর ঘিরে রেখেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। টুইট প্রকাশ্যে আসতেই  শুরু হয়ে যায় তোলপাড়।

সিবিআই তরফে পাল্টা জানিয়ে দেওয়া হয়, কেজরিওয়ালের অফিসে নয়, তাঁর প্রিন্সিপাল সেক্রেটারি রাজেন্দ্র কুমারের দফতরে তল্লাসি হয়েছে। গত সপ্তাহেই ঘুষ চাওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় পূর্বতন প্রিন্সিপাল সেক্রেটারি সঞ্জয় প্রতাপ সিংকে। তারপর, আজ প্রিন্সিপাল সেক্রেটারির দফতরে হানা দিয়েছে CBI। তল্লাসি হয়েছে সঞ্জয় প্রতাপ সিংয়ের অফিসেও। তবে, থামেননি কেজরিওয়াল। পাল্টা টুইট করে দাবি করেন, রাজনৈতিকভাবে মোকাবিলা করতে না পেরে কাপুরুষোচিত কাজ করছেন মোদী। তাঁর দাবি, মিথ্যে কথা বলছেন গোয়েন্দারা। ফাইল হাতাতে তাঁকে না জানিয়েই  অফিসে হানা দিয়েছ CBI। আপপ্রধানের দফতরে সিবিআই হানার ঘটনায় বিজেপির বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগ আপের।

কেজরিওয়ালের অফিসে সিবিআই হানার কড়া নিন্দা করল সিপিএম। দলের তরফে টুইটে উল্লেখ, দিল্লির মুখ্যমন্ত্রীর অফিসে সিবিআই তল্লাশি অত্যন্ত নিন্দনীয় ঘটনা এবং রাজনৈতিক ভাবে উদ্দেশ্যপ্রণোদিত। অবিজেপি সরকারগুলির অধিকার ও মর্যাদা হরণে মোদী সরকারের নতুন অস্ত্র হল সিবিআই তল্লাশি।

দিল্লির মুখ্যমন্ত্রীর অফিসে সিবিআই হানার ঘটনার কড়া নিন্দা করলেন বাংলার মুখ্যমন্ত্রী। বললেন রাজনৈতিক অসহিষ্ণুতা থেকেই সিবিআই লেলিয়ে দিচ্ছে কেন্দ্র।

দেশে কি জরুরি অবস্থা জারি হয়েছে? প্রশ্ন তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েনের।

 

.