নরেন্দ্র মোদীকেও সমাজবাদী পার্টিকেই ভোট দিতে হবে, দাবি অখিলেশের

"নরেন্দ্র মোদীকেও সমাজবাদী পার্টিকেই ভোট দিতে হবে যদি তিনি একবার আগ্রা-লখনৌ এক্সপ্রেস ওয়ে দিয়ে ঘুরে আসেন" বললেন অখিলেশ সিং যাদব। আর শুধু তাই নয়, ক্ষমতায় আসার ৩০ মাসের মধ্যে তিনি যে লখনৌ থেকে বালিয়া পর্যন্ত ৩৫০ কিলোমিটার দীর্ঘ এক্সপ্রেস ওয়ে তৈরি করবেন সেই প্রতিশ্রুতিও দিয়ে দিলেন মুলায়ম পুত্র।

Updated By: Feb 17, 2017, 09:48 PM IST
নরেন্দ্র মোদীকেও সমাজবাদী পার্টিকেই ভোট দিতে হবে, দাবি অখিলেশের

ওয়েব ডেস্ক: "নরেন্দ্র মোদীকেও সমাজবাদী পার্টিকেই ভোট দিতে হবে যদি তিনি একবার আগ্রা-লখনৌ এক্সপ্রেস ওয়ে দিয়ে ঘুরে আসেন" বললেন অখিলেশ সিং যাদব। আর শুধু তাই নয়, ক্ষমতায় আসার ৩০ মাসের মধ্যে তিনি যে লখনৌ থেকে বালিয়া পর্যন্ত ৩৫০ কিলোমিটার দীর্ঘ এক্সপ্রেস ওয়ে তৈরি করবেন সেই প্রতিশ্রুতিও দিয়ে দিলেন মুলায়ম পুত্র।

প্রসঙ্গত, উত্তরপ্রদেশ নির্বাচনের প্রাক্কালে গোটা প্রচার পর্ব জুড়ে নরেন্দ্র মোদীর আক্রমণের কেন্দ্রে কং-সপা জোট। গত পাঁচ বছর ক্ষমতায় থাকার জন্য 'অনুন্নয়ন' ইস্যুতে বিশেষত সপাকেই লক্ষ্য করছেন মোদী। আজ সেসবের উত্তর দিতেই প্রত্যয়ী অখিলেশের এমন মন্তব্য। তিনি যে গত ৫ বছর রাজ্যের প্রভুত উন্নতি করছেন তা বোঝাতেই প্রধানমন্ত্রীকে আগ্রা-লখনৌ এক্সপ্রেস ওয়ে থেকে ঘুরে আসার পরামর্শ বলে মত রাজনৈতিক মহলের। (আরও পড়ুন- ইসরোর সাফল্য নিয়ে নিউ ইয়র্ক টাইমস-কে টিপ্পুনিতেই জবাব ভারতের)