"আমার সহ-নাগরিকদের একটি বার্তা দেব" আজ সন্ধ্যায় ফের জাতির উদ্দেশে ভাষণ মোদীর

মনে করা হচ্ছে সাম্প্রতিক মহামারী পরিস্থিতির ওপর আলোকপাত করতে পারেন প্রধাণমন্ত্রী। সম্ভবত পুজোর মরশুমে দেশবাসীকে সতর্ক করতেই জাতীর উদ্দেশে ভাষণ দেবেন তিনি। 

Updated By: Oct 20, 2020, 02:58 PM IST
"আমার সহ-নাগরিকদের একটি বার্তা দেব" আজ সন্ধ্যায় ফের জাতির উদ্দেশে ভাষণ মোদীর

নিজস্ব প্রতিবেদন: বাঙালির শ্রেষ্ঠ উৎসবের ঢাকে কাঠি পড়ে গিয়েছে। পুজোর মরশুমেই আজ সন্ধে ৬টার সময়ে জাতির উদ্দেশে ভাষণ দেবে প্রধাণমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার দুপুর নাগাদ টুইট করে এমনটাই জানিয়েছেন মোদী। একটি টুইটবার্তায় তিনি লিখেছেন, "আজ সন্ধে ছ'টায় আমার সহ-নাগরিকদের একটি বার্তা দেব। আপনারা অবশ্যই থাকবেন।"  তবে কী বিষয়ে সেই বার্তা, ভাষণের বিষয়বস্তুই বা কী, সে বিষয়ে কোনও মন্তব্য করেননি প্রধানমন্ত্রী। ইতিমধ্যেই প্রধাণমন্ত্রীর ঘোষণা নিয়ে জল্পনা শুরু হয়েছে। করোনা আবহে এর আগেও একাধিকবার জাতীর উদ্দেশে ভার্চুয়াল ভাষণ দিয়েছেন মোদী। আজ ভাষণে কি নতুন কোনও ঘোষণা? নাকি স্রেফ সচেতনতার বার্তা, সে দিকেই তাকিয়ে গোটা দেশ।

আরও পড়ুন: 'এটা ১৯৬২ সাল নয়, লাদাখে ঠিক সময়ে চিনের চোখে চোখ রেখে কথা বলেছি'

মনে করা হচ্ছে সাম্প্রতিক মহামারী পরিস্থিতির ওপর আলোকপাত করতে পারেন প্রধাণমন্ত্রী। সম্ভবত পুজোর মরশুমে দেশবাসীকে সতর্ক করতেই জাতীর উদ্দেশে ভাষণ দেবেন তিনি। উৎসব শুরু হলেও করোনা পরিস্থিতির কথা মাথা রেখেই এবছর উৎসবের দিনগুলোতে একাধিক নিষেধাজ্ঞা রয়েছে। মেনে চলতে হবে বহু পরামর্শ। যদিও বিশেষ কোনও ঘোষণার কথা এখনই জানা যাচ্ছে না, তবে মনে করা হচ্ছে, সম্প্রতি করোনা পরিস্থিতি নিয়ে যে আশঙ্কার কথা জানিয়েছে কেন্দ্রের বিশেষজ্ঞমহল, সম্ভবত সে বিষয়েই দেশবাসীর দৃষ্টি আকর্শন করতেই এই আয়জন। 

.