নির্মমতার নিকৃষ্ট উদাহরণ! মেয়েকে খুন করল মা

প্রথমে ভাবা হয়েছিল, আত্মহত্যা। কিন্তু সময় পেরোতেই সামনে এল অন্য সত্যি। মেয়েকে খুন করেছে মা। বিবাহিত মেয়ের নাকি পরপুরুষের সঙ্গে সম্পর্ক আছে! সেই রাগেই মেয়েকে খুনের মত জঘন্য ঘটনা। ঘটনাটি রাজস্থানের যোধপুরের নন্দবান গ্রামের।

Updated By: Feb 2, 2016, 06:00 PM IST
নির্মমতার নিকৃষ্ট উদাহরণ! মেয়েকে খুন করল মা

যোধপুর, ২ ফেব্রুয়ারি : প্রথমে ভাবা হয়েছিল, আত্মহত্যা। কিন্তু সময় পেরোতেই সামনে এল অন্য সত্যি। মেয়েকে খুন করেছে মা। বিবাহিত মেয়ের নাকি পরপুরুষের সঙ্গে সম্পর্ক আছে! সেই রাগেই মেয়েকে খুনের মত জঘন্য ঘটনা। ঘটনাটি রাজস্থানের যোধপুরের নন্দবান গ্রামের।

মেয়ের নিজে হাতে লেখা চিঠি সবাইকে দেখিয়েছিল মা। প্রমাণ করতে চেয়েছিল, আত্মহত্যা করেছেন মেয়ে। প্রথমে সবাই তা বিশ্বাসও করে নিয়েছিলেন। কিন্তু, ওই যে বলে অপরাধ কখনও ঢাকা পড়ে না। অপরাধী সূত্র ফেলে যাবেই। রবিবার রাতে মৃত্যু হয় ওই তরুণীর। স্থানীয়রা জানিয়েছেন, আড়াই বছর আগে বারমেঢ়ের এক যুবকের সঙ্গে বিয়ে হয়েছিল মৃতার। কিন্তু কোনও অজ্ঞাত কারণবশত মাস ছয়েক আগে শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি চলে আসেন ওই তরুণী। এরপরই রবিবার রাতের ঘটনা।

বাড়ির লোকজনের তরফে বলা হয়, ওই তরুণী নাকি হাতের শিরা কেটে আত্মহত্যা করেছেন। দাবির স্বপক্ষে তুলে ধরা হয় একটি সুইসাইড নোটও। যেখানে আত্মহত্যার জন্য শ্বশুরবাড়ি লোককে দায়ী করেছেন মৃত তরুণী। কিন্তু ময়নাতদন্তের রিপোর্ট সামনে আসতেই খোলসা হয় আসল ঘটনা। শ্বাসরোধ করে খুন করা হয়েছে ওই তরুণীকে। শুরু হয় তদন্ত । পুলিশের জেরার মুখে ভেঙে পড়ে মৃতার বাবা, মা। জানা যায়, মেয়ে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছে এটা নিশ্চিত হওয়ার পরই আক্রোশবশত এই খুন। খুনের পর মা নিজে হাতেই মেয়ের শিরা কেটে দেয়। অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ।

.