বিয়ের আগের দিন মায়ের হাতে খুন হতে হল মেয়েকে

চাকরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখেছিলেন মেয়েকে। বাবা-মায়ের কাছে এই অপরাধ ক্ষমার যোগ্য ছিল না। তাই নিজে হাতেই খুন করেছিলেন মেয়েকে। আরুষি হত্যাকাণ্ডের এই ছায়াই আরও একবার শনিবার দেখা গেল দিল্লিতে।

Updated By: Mar 14, 2016, 04:52 PM IST
বিয়ের আগের দিন মায়ের হাতে খুন হতে হল মেয়েকে

ওয়েব ডেস্ক: চাকরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখেছিলেন মেয়েকে। বাবা-মায়ের কাছে এই অপরাধ ক্ষমার যোগ্য ছিল না। তাই নিজে হাতেই খুন করেছিলেন মেয়েকে। আরুষি হত্যাকাণ্ডের এই ছায়াই আরও একবার শনিবার দেখা গেল দিল্লিতে।

বিয়ের আর একদিন বাকি ছিল ২০ বছরের মেয়েটির। লোক ভর্তি বাড়িতে চারিদিকে বিয়ের তোরজোড়। কিন্তু বিয়ের পিড়িতে আর বসা হল না। তার আগেই মায়ের হাতে অনার কিলিংয়ের বলি হতে হল। ভাড়াটিয়া ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মেয়েটির। সেই সম্পর্ক পছন্দ না হওয়ায়জোড় করে মেয়ের বিয়ে দিচ্ছিলেন গাজিয়াবাদের এক ব্যবসায়ীর সাঙ্গে। এরকম পরিস্থিতিতে বিয়ের আগের দিন সেই ছেলের সঙ্গে মেয়েকে দেখে মা আর মাথার ঠিক রাখতে পারেননি। গলা টিপে মেরে ফেলেন নিজের মেয়েকে। মেয়ে মারা গেছে বুঝতে পেরে, আত্মীয় সজনদের বলেন মেয়ে অসুস্থ হয়ে পড়েছে হাসপাতালে নিয়ে যাওয়া দরকার। হাসপাতালে অবশ্য অন্য কথা বলেন। সেখানে বলেন মেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল। পরে পুলিস এসে তদন্ত করে গোটা ঘটনা জানতে পারে।

.