Man Force To Bark: 'সরি বল, কুকুরের মতো ঘেউ ঘেউ কর', গলায় বেল্ট পরিয়ে যুবকের উপরে নির্মম অত্যাচার ভোপালে

বিজয়ের অভিযোগ, সাহিল পাশে দাঁড়িয়েছিল। একজন বলছিল আমাকে মেরে ফেলতে। সে তার পকেট হাতড়াচ্ছিল। ওদের সঙ্গে যোগ দেয় আরও চারজন। তারা এসে আমাকে মারধর শুরু করে। ওরা আমাকে বাইকে চাপিয়ে একটি জায়গায় নিয়ে যায়

Updated By: Jun 19, 2023, 07:38 PM IST
Man Force To Bark: 'সরি বল, কুকুরের মতো ঘেউ ঘেউ কর', গলায় বেল্ট পরিয়ে যুবকের উপরে নির্মম অত্যাচার ভোপালে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় কোনও একটি পোস্ট দেওয়াকে কেন্দ্র করে তুলকালাম মধ্যপ্রদেশের ভোপাল। এক যুবকের গলায় কুকুরের বেল্ট পরিয়ে তার উপরে অত্যাচার করা হয়। তাকে ক্ষমা চাইতে বাধ্য করা হয়। তাদের কুকুরের মতো ঘেউ ঘেউ করতে বাধ্য করা হয়। সেই ভিভিয়ো ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। ওই ঘটনায় পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিস। তাদের ঘর ভেঙে দেওয়ারও পরিকল্পনা করা হচ্ছে। পাশাপাশি তাদের বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা আইনে অভিযোগ আনা হয়েছে।

আরও পড়ুন-চিড়িয়াখানা থেকে বেরিয়ে পড়েছে বাঘ! লাঠি হাতে বের হলেন অনেকে, তোলপাড় বর্ধমান 

নির্যাতিত ওই যুবকের নাম বিজয় রামচন্দ্রানী। পুলিসের কাছে তার অভিযোগ, তাকে মারধরের পাশাপাশি তাদের মারধর করে ধর্মান্তর করা চেষ্টা হচ্ছিল। ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। সেই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে বিজয়ের গলায় বেল্ট বেঁধে দেওয়া হয়েছে। তাকে বলা হচ্ছে, বল, সাইল আমার ভাই। ওর বাবা আমার বাবা। সাহিল যা বলবে সেটাই কর। কুকুরের মতো ঘেউ ঘেউ কর। সরি বল।  বেধড়ক মার খেয়ে বিজয় বলতে থাকেন, সাহিল ভাই আণার ভাই, সাহিল ভাইয়ের বাবা আমাপ বাবা, ওর মা আমার মা। সরি তো বলেছি। আমি তো বলছি আমি ওই কাজ করিনি। কে স্টোরি আপলোড করেছে জানি না। 

ওই ঘটনা নিয়ে মুখ খুলেছেন রাজ্যের তথ্য প্রযুক্তি মন্ত্রী নরোত্তম মিশ্র। সংবাদমাধ্যমে নরোত্তম বলেন, ভিডিয়োটি দেখেছি। এরকম ঘটনা অত্যান্ত নক্কারজনক। ভোপাল পুলিসকে এনিয়ে তদন্তের আদেশ দিয়েছি। বলেছি, দোষীদের বিরুদ্ধে ২৪ ঘণ্টার মধ্য ব্যবস্থা নিতে হবে।

বিজয়ের অভিযোগ, সাহিল পাশে দাঁড়িয়েছিল। একজন বলছিল আমাকে মেরে ফেলতে। সে তার পকেট হাতড়াচ্ছিল। ওদের সঙ্গে যোগ দেয় আরও চারজন। তারা এসে আমাকে মারধর শুরু করে। ওরা আমাকে বাইকে চাপিয়ে একটি জায়গায় নিয়ে যায়। ছুরি দেখিয়ে আমাকে খুন করে ফেলার হুমকি দিতে থাকে। তার বাইকের চাবি, ফোন কেড়ে নেওয়া হয়। টাকার দাবি করা হয়। ৭০০ টাকা ওদের হাতে তুলে দেন বিজয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.