মিরাট গণধর্ষণ কাণ্ডে সিবিআই তদন্তের আশ্বাস মুলায়মের

মিরাট গণধর্ষণ কাণ্ডে সিবিআই তদন্তের আশ্বাস দিলেন সমাজবাদী পার্টি সু্প্রিমো মুলায়ম সিং যাদব। গতকালই ঘটনায় অখিলেশ যাদব সরকারের নিন্দে করেন বিজেপির রাজ্য প্রধান লক্ষ্মীকান্ত বাজপেয়ী ও বিধায়ক বিধায়ক সংগীত সোম।

Updated By: Aug 6, 2014, 09:51 AM IST
মিরাট গণধর্ষণ কাণ্ডে সিবিআই তদন্তের আশ্বাস মুলায়মের

লখনউ: মিরাট গণধর্ষণ কাণ্ডে সিবিআই তদন্তের আশ্বাস দিলেন সমাজবাদী পার্টি সু্প্রিমো মুলায়ম সিং যাদব। গতকালই ঘটনায় অখিলেশ যাদব সরকারের নিন্দে করেন বিজেপির রাজ্য প্রধান লক্ষ্মীকান্ত বাজপেয়ী ও বিধায়ক বিধায়ক সংগীত সোম।

মঙ্গলবার লক্ষ্মীকান্ত এএনআইকে জানান, উত্তরপ্রদেশে আইনশৃঙ্খলার অবস্থা একেবারেই ঠিকঠাক নয়। এই ঘটনায় একটি ধর্মীয় দিকও রয়েছে কিন্তু সরকার খুবই উদাসীন। এরা ঠিক করে রাজ্যই চালাতে পারে না এদিকে সন্ত্রাসের জন্য বিজেপিকে দায়ী করে। অন্যদিকে, এ দিনই ঘটনায় কড়া শাস্তি দাবি করেছেন মানবাধিকার কর্মী আভ সিং। তাঁর বক্তব্য ছিল শুধু অভিযুক্তদের নয়, পুলিস ও স্থানীয় রাজনৈতিক নেতাদেরও শাস্তি হওয়া উচিত্‍।

সারওয়া গ্রামে মাদ্রাসায় হিন্দি ও ইংরেজি পড়াতেন ২০ বছরের ওই মহিলা। তাঁর অভিযোগ ছিল, গত ২৩ জুলাই তাঁকে অপহরণ করে নিয়ে যাওয়া হয় হাপুরের মাদ্রাসায়। সেখান থেকে পরে মুজাফ্ফরনগরে। সেখানেই গণধর্ষণের পর তাঁকে ধর্মান্তরিত করার জন্য চাপ দেওয়া হয়। এমনকী, তার নামও পাল্টে ফেলতে বলা হয়। এরপর ২ অগাস্ট তিনি ওখান থেকে পালিয়ে গিয়ে পরিবারের সঙ্গে যোগাযাগ করতে সক্ষম হন। পরে পুলিসে অভিযোগ জানানো হয়।  

এফআইআরে নাম থাকা ৪ জনের মধ্যে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস।