প্রজাতন্ত্র দিবসে স্কুল ছাত্রীদের নাচের অনুষ্ঠানে টাকা ওড়ালেন কনস্টেবল! দেখুন ভিডিয়ো

জানা গিয়েছে, প্রজাতন্ত্র দিবসের দিনে নাগপুরের এক জেলা পরিষদ স্কুলে আয়োজন করা হয়েছিল একটি বর্ণাঢ্য অনুষ্ঠান

Updated By: Jan 29, 2019, 04:53 PM IST
প্রজাতন্ত্র দিবসে স্কুল ছাত্রীদের নাচের অনুষ্ঠানে টাকা ওড়ালেন কনস্টেবল! দেখুন ভিডিয়ো
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: মঞ্চ ছিল প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানের। দেশপ্রেমিক গানে নৃত্য পরিবেশেনা করছে স্কুলের কচিকাচারা। এমন পরিবেশে হঠাত্ই স্টেজে উঠে টাকা ওড়াতে লাগলেন এক কনস্টেবল। এই দৃশ্য দেখে হতভম্ব পড়ুয়াদের মা-বাবা। উপস্থিত অতিথিরাও। এমন বেনজির ঘটনা ঘটল মহারাষ্ট্রের নাগপুরে।

জানা গিয়েছে, প্রজাতন্ত্র দিবসের দিনে নাগপুরের এক জেলা পরিষদ স্কুলে আয়োজন করা হয়েছিল একটি বর্ণাঢ্য অনুষ্ঠান। নৃত্য পরিবেশনায় অংশগ্রহণ করে ষষ্ঠ শ্রেণির ছাত্রীদের একটি দল। ওই অনুষ্ঠান মঞ্চের কাছেই টহল দিচ্ছিলেন প্রমোদ ওয়াকি নামে ওই কনস্টেবল। অভিযোগ, হঠাত্ই স্টেজে উঠে ছাত্রীদের উদ্দেশে টাকা ওড়াতে থাকেন তিনি। তাঁর এমন আচরণে হতভম্ব হয়ে যান দর্শকরা। ওই কনস্টেবলের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি তোলে পড়ুয়াদের পরিবার। এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

আরও পড়ুন- কাল সমালোচনা, আজ আলোচনা! পর্রীকরের শারীরিক অবস্থার খোঁজ নিতে সৌজন্য সাক্ষাত রাহুলের

 এ ঘটনার পর বরখাস্ত করা হয় কনস্টেবল প্রমোদ ওয়াকিকে। তিনি লিখিত আকারে বয়ান দিয়ে জানান, তাঁর বিরুদ্ধে অভিযোগ মিথ্যে। বাচ্চাদের নৃত্য দেখে অভিভূত ছিল দর্শকরা। তারাই চেয়েছিল, টাকা তুলে বাচ্চাদের সাহায্য করতে। প্রমোদের দাবি, দর্শকদের থেকে টাকা তুলেই ওদের দিয়েছি। পুলিস অফিসার সন্তোষ বৈরাগেড়ে বলেন, কনস্টেবলের এ ধরনের আচরণ আপত্তিকর। তবে, শারীরিক অভিব্যক্তিতে অশ্লীলতার ছাপ ছিল না বলে দাবি পুলিস অফিসারের।   

.