শরীরের অর্ধেক পুড়ে ছাই, পালঘরের জঙ্গলে নৃশংসভাবে খুন Indian Navy-র জওয়ান

পালঘরের একটি জঙ্গল থেকে ৫ ফেব্রুয়ারি তাঁকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে স্থানীয় গ্রামবাসীরা। 

Updated By: Feb 7, 2021, 09:28 AM IST
শরীরের অর্ধেক পুড়ে ছাই, পালঘরের জঙ্গলে নৃশংসভাবে খুন Indian Navy-র জওয়ান

নিজস্ব প্রতিবেদন-  মুম্বইয়ের পালঘরে নৌবাহিনীর এক জওয়ানকে পুড়িয়ে মারার ঘটনা ঘটেছে। শরীরের বেশিরভাগ অংশ পড়ে যাওয়ার পর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই তাঁর মৃত্যু হয়। মৃত সৈনিকের নাম সুরজ কুমার। INS কোয়েম্বাটুরে তাঁর পোস্টিং ছিল। পালঘরের একটি জঙ্গল থেকে ৫ ফেব্রুয়ারি সুরজকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে স্থানীয় গ্রামবাসীরা। পুলিস এসে তড়ঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করে। কিন্তু সুরজকে বাঁচানো যায়নি। 

মুম্বইয়ের আইএনএস অস্বিনী হাসপাতালে ভর্তি করা হয়েছিল সুরজকে। কিন্তু লাভ হয়নি। Palghar police তদন্ত শুরু করা হয়েছে। পুলিস মনে করছে, সুরজকে খুন করার উদ্দেশ্যে জ্বালিয়ে দেওয়া হয়েছিল। মৃত্যুকালীন জবানবন্দিতে সুরজ জানিয়েছিলেন, কেউ বা কারা বিমানবন্দরের সামনে থেকে তাঁকে অপহরণ (Kidnap) করেছিল। তার পর অপহরণকারীরা তাঁর পরিবারের কাছে ১০ লাখ টাকা দাবি করেছিল।

আরও পড়ুন-  কুয়াশায় Train লেট, ভাইয়ের এক টুইটেই পরীক্ষার্থীকে ঠিক সময়ে গন্তব্যে পৌঁছে দিল Rail

পুলিস মনে করছে, সুরজের বাড়ির তরফে টাকা দিতে অস্বীকার করা হয়। তার পরই সুরজকে পালঘরের একটি জঙ্গলে নিয়ে গিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করে অপহরণকারীরা। সুরজ নৌবাহিনীতে লিডিং সি মেন হিসাবে দায়িত্বপ্রাপ্ত ছিলেন। সুরজ মূলত রাঁচির বাসিন্দা। ৩০ জানুয়ারি ছুটি শেষ হওয়ার পর সুরজ রাঁচি থেকে বিমানে চেন্নাই (Chenna) আসেন। তার পর বিমানবন্দর থেকে বেরোতেই তিনজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি তাঁকে অপহরণ করে। একটি সাদা রঙের SUV গাড়িতে সুরজকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল। এমনই জানতে পেরেছে পুলিস। পালঘরের জঙ্গলে নিয়ে গিয়ে সুরজের গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয় অপহরণকারীরা।