স্বামী সুদীপের জামিনে বার বার দলের উপরই আস্থাপ্রকাশ নয়নার

"দল পাশে ছিল বলেই লড়াই সম্ভব হয়ছে। তবে ওনার শারীরিক অবস্থা নিয়ে রীতিমত উদ্বিগ্ন আমি।" ভূবনেশ্বর পৌঁছে সাংবাদিকদের বলেন সুদীপ জায়া নয়না বন্দ্যোপাধ্যায়। গতকাল সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিন মঞ্জুর করে ওড়িশা হাইকোর্ট। জামিনের খবর পেয়েই ভুবনেশ্বরের জন্য রওনা দেন নয়না।

Updated By: May 20, 2017, 06:30 PM IST
স্বামী সুদীপের জামিনে বার বার দলের উপরই আস্থাপ্রকাশ নয়নার
ছবি ভুবনেশ্বর থেকে বাপন সাউ

ওয়েব ডেস্ক : "দল পাশে ছিল বলেই লড়াই সম্ভব হয়ছে। তবে ওনার শারীরিক অবস্থা নিয়ে রীতিমত উদ্বিগ্ন আমি।" ভূবনেশ্বর পৌঁছে সাংবাদিকদের বলেন সুদীপ জায়া নয়না বন্দ্যোপাধ্যায়। গতকাল সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিন মঞ্জুর করে ওড়িশা হাইকোর্ট। জামিনের খবর পেয়েই ভুবনেশ্বরের জন্য রওনা দেন নয়না।

কিন্তু, পথে বিমান বিভ্রাটের মধ্যে পড়েন তিনি। তিনবার সূচি পরিবর্তনের পর ছাড়ে সন্ধ্যা সাড়ে ৭টার বিমান। ভুবনেশ্বর পৌঁছেই আজ সকালে স্বামী সুদীপের সঙ্গে দেখা করতে যান নয়না বন্দ্যোপাধ্যায়। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নয়না।

গতকাল সুদীপ ব্যানার্জির জামিন মঞ্জুরের পরও একইরকমভাবে দলের কথা বলেছিলেন নয়না। সুদীপের জামিনের বিরোধিতা করে সুপ্রিম কোর্টে যাচ্ছে সিবিআই। এবিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "আইনি পক্রিয়া চলছে, এ বিষয়ে যা বলার দল বলবে, যা করার দলই করবে।"

.