বিধানসভায় নগ্ন সন্ন্যাসীর বক্তৃতা, 'স্ত্রীর কর্তব্য স্বামীর অনুশাসন মেনে চলা'-এই ভিডিও এখন ভাইরাল

রাজ্য হরিয়ানা, দেশ ভারত। রাজ্য ও দেশের নাম প্রতিবেদনের শুরুতেই বলে দেওয়ার এক এবং অন্যতম কারণ হল, 'বিধানসভায় নগ্ন সন্ন্যাসীর বক্তৃতা' আর কোনও রাজ্য অথবা আর কোনও দেশে হয় বলে এখনও জানা যায়নি! এমন নিদর্শন একমাত্র এখানেই সম্ভব যদি না হরিয়ানার বিধানসভা থেকে অন্য কোনও রাজ্য অনুপ্রাণিত না হয়! দীর্ঘ ৪০ মিনিট ধরে বিধানসভায় বক্তব্য রাখলেন জৈন ধর্মগুরু তরুণ সাগর মহারাজ। 

Updated By: Aug 29, 2016, 07:43 PM IST
বিধানসভায় নগ্ন সন্ন্যাসীর বক্তৃতা, 'স্ত্রীর কর্তব্য স্বামীর অনুশাসন মেনে চলা'-এই ভিডিও এখন ভাইরাল

ওয়েব ডেস্ক: রাজ্য হরিয়ানা, দেশ ভারত। রাজ্য ও দেশের নাম প্রতিবেদনের শুরুতেই বলে দেওয়ার এক এবং অন্যতম কারণ হল, 'বিধানসভায় নগ্ন সন্ন্যাসীর বক্তৃতা' আর কোনও রাজ্য অথবা আর কোনও দেশে হয় বলে এখনও জানা যায়নি! এমন নিদর্শন একমাত্র এখানেই সম্ভব যদি না হরিয়ানার বিধানসভা থেকে অন্য কোনও রাজ্য অনুপ্রাণিত না হয়! দীর্ঘ ৪০ মিনিট ধরে বিধানসভায় বক্তব্য রাখলেন জৈন ধর্মগুরু তরুণ সাগর মহারাজ। 

শ্রী শ্রী রবিশঙ্করের আশ্রমে এখন ঠাঁই নিয়েছেন বুরহান ওয়ানির বাবা

হরিয়ানা বিধানসভার বর্ষা অধিবেশন শুরু হওয়ার প্রথম দিনেই হরিয়ানার শিক্ষামন্ত্রী রাম বিলাস শর্মার আমন্ত্রণেই বিধানসভায় বক্তব্য রাখতে আসেন ধর্মগুরু তরুণ সাগর মহারাজ। রাজনীতির কথা বলতে গিয়ে তিনি বলেন, "ধর্ম হল স্বামী আর রাজনীতি হল স্ত্রী। প্রত্যেক স্বামীর দায়িত্ব হল তাঁর স্ত্রীকে নিরাপত্তা দেওয়া। স্ত্রীর কর্তব্য হল স্বামীর অনুশাসনকে মেনে চলা"। ধর্মগুরুর ৪০ মিনিটের বক্তব্যে উঠে এসেছে কন্যাভ্রুণ হত্যার মত সামাজিক বিষয়। বক্তব্যে ধর্মগুরু তরুণ সাগর পাকিস্তান ইস্যুকেও ব্যাখ্যা করেছেন দেখুন সেই ভিডিও-