Nupur Sharma Row: নূপুর শর্মাকে নিয়ে আপত্তিকর ভিডিয়ো, গ্রেফতার কাশ্মীরি ইউটিউবার

কাশ্মীরের সাফা কাদাল থানার তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ফয়সল ওয়ানি ওই ভিডিয়োটি তুলেও নিয়ে অন্য একটি ভিডিয়ো পোস্ট করে ক্ষমাও চেয়ে নিয়েছেন

Updated By: Jun 11, 2022, 08:11 PM IST
Nupur Sharma Row: নূপুর শর্মাকে নিয়ে আপত্তিকর ভিডিয়ো, গ্রেফতার কাশ্মীরি ইউটিউবার

নিজস্ব প্রতিবেদন: সাসপেনডেড বিজেপি নেত্রী নূপুর শর্মাকে নিয়ে একটি আপত্তিকর ভিডিয়ো তৈরি করে বিপাকে কাশ্মীরি ইউটিউবার ফয়সল ওয়ানি। সামাজিক শান্তি নষ্ট ও ভয়ের বাতাবরণ তৈরির অভিযোগে তাঁকে গ্রেফতার করল পুলিস। ওয়ানি ওই ওই ভিডিয়োটি তুলে নিয়েছেন, ক্ষমাও চেয়েছেন।

কাশ্মীরের সাফা কাদাল থানার তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ফয়সল ওয়ানি ওই ভিডিয়োটি তুলেও নিয়ে অন্য একটি ভিডিয়ো পোস্ট করে ক্ষমাও চেয়ে নিয়েছেন। ওই ভিডিয়ো বার্তায় ওয়ানি বলেছেন, নূপুর শর্মাকে নিয়ে আমি একটি ভিডিয়ো আপলোড করি। এটি একটি ভিএফএক্স ভিডিয়ো। এটি আপলোড করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। তারপরই আমাকে এর জন্য় অভিযুক্ত করা হয়। কোনও ধর্মের উপরে আঘাত হানা আমার কোনও উদ্দেশ্য ছিল না। কারণ ইসলাম অন্য ধর্মকে সম্মান করতে শিখিয়েছে। গোটা ঘটনার জন্য আমি দুঃখিত। 

কী ছিল ওয়ানির ওই ভিডিয়োতে? ভিডিয়োতে দেখানো হয় নবিকে অপমান করার জন্য সাসপেনডেড বিজেপি নেত্রীর একটি ছবির মাথা কেটে নিচ্ছেন ওয়ানি। গতকাল আপলোড করা ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। সঙ্গে সঙ্গেই সেটি ডিলিট করে দেন ওয়ানি। তাতে অবশ্য শেষরক্ষা হয়নি। 

উল্লেখ্য, প্রাক্তন বিজেপি নেত্রীর ওই মন্তব্যকে ঘিরে উত্তপ্ত হয়ে উঠেছে হাওড়ার বিভিন্ন এলাকা। নবিকে অপমান করার প্রতিবাদ শুক্রবার অবরোধ করা হয় ৬ নম্বর জাতীয় সড়ক। উলুবেড়িয়া, বাগনান সহ একাধিক জাগায়াগ বিক্ষোভ দেখাতে রাস্তায় নেমে আসেন মানুষজন। আজ পাঁচালা বাজারে একাধিক দোকান ও বাড়িতে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা।

আরও পড়ুন-রাষ্ট্রপতি নির্বাচনে বিরোধীদের একজোট হওয়ার বার্তা মমতার, ২২ অবিজেপি নেতাকে চিঠি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.