Bihar: স্কুলে ফ্রিতে স্যানিটারি প্যাড দিন, ছাত্রীদের আর্জিতে কান লাল করে দেওয়া জবাব আইএএস অফিসারের

 আইএএস অফিসার ও ছাত্রীদের কথাবার্তা সিসিটিভি ক্যামেরায় বন্দি হয়েছিল। সেই ভিডিয়ো ক্লিপ এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে ওইসব কথা অস্বীকার করেছেন হরজত। তিনি বলেছেন, যা বলা হচ্ছে তা মিথ্যে

Updated By: Sep 28, 2022, 09:10 PM IST
Bihar: স্কুলে ফ্রিতে স্যানিটারি প্যাড দিন, ছাত্রীদের আর্জিতে কান লাল করে দেওয়া জবাব আইএএস অফিসারের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজ্য নারী উন্নয়ন দফতরের এক আধিকারিকের মন্তব্যে তুমুল শোরগোল বিহারে। রাজধানী পাটনায় এক কর্মশালায় ছাত্রীরা হরজত কৌরের কাছে অনুরোধ করেছিলেন, ম্যাডাম সরকার তো অনেক কিছুই ফ্রিতে দিচ্ছে। আমাদের জন্য কি স্কুলে ফ্রিতে স্যানিটারি প্যাডের ব্যবস্থা করা যায় না? এতে আমাদের সুবিধে হবে। ওই কথা শুনে রেগে যান ওই আইএএস অফিসার। ছাত্রীদের তিনি বলেন, চাওয়ার কি আর শেষ আছে? এবার বলবে সরকার ফ্রিতে জিনস-জুতো দিক। আজ তোমরা স্যানিটারি প্যাড চাইছ। কাল হয়তো কন্ডোম চেয়ে বসবে! সরকারের কাছ থেকে সবকিছুই আদায় করতে হবে? এসব খুব খারাপ।

পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

হরজত কৌরের ওই কথার পরেই থেমে থাকেনি ছাত্রীরা। তারা প্রশ্ন করেন, ভোটের সময় সরকার অনেক প্রতিশ্রুতি দিয়েছিল। ওই কথা শুনে আরও খেপে যান হরজত। পাল্টা বলেন, তাহলে ভোট দিও না! পাকিস্তানের মতো হয়ে যাও।

উল্লেখ্য, আইএএস অফিসার ও ছাত্রীদের কথাবার্তা সিসিটিভি ক্যামেরায় বন্দি হয়েছিল। সেই ভিডিয়ো ক্লিপ এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে ওইসব কথা অস্বীকার করেছেন হরজত। তিনি বলেছেন, যা বলা হচ্ছে তা মিথ্যে। এমন কিছুই ঘটেনি। তবে ওই ভিডিয়োয় শোনা যাচ্ছে, হরজত ছাত্রীটির উদ্দেশ্যে বলছেন, সরকারের কাছ থেকে কেন নেবে! সরকারের অনেক প্রকল্প রয়েছে। কিন্তু তোমাদের এই যে চিন্তাধারা যে সরকার আমাদের ২০-৩০ টাকার জিনিস দিতে পারে না, এটাই খারাপ। ভোটের কথা যে বলছ তা কি তোমরা পয়সার জন্য দাও? তাহলে ভোট দিও না!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.