Conman Sukesh | Arvind Kejriwal: 'তিহাড় জেলে স্বাগতম', জ্যাকুলিনকে জ্বালিয়ে এবার কেজরিকে ধরলেন সুকেশ

Conman Sukesh Says Welcome to Tihar Jail to Arvind Kejriwal: কোম্য়ান সুকেশ এবার পিছনে পড়ে গেলেন অরবিন্দ কেজরিওয়ালের। সাফ বলে দিলেন যে, এবার দিল্লির মুখ্য়মন্ত্রীর হাঁড়ি তিনি হাটেই ভাঙবেন।

Updated By: Mar 23, 2024, 05:25 PM IST
Conman Sukesh | Arvind Kejriwal: 'তিহাড় জেলে স্বাগতম', জ্যাকুলিনকে জ্বালিয়ে এবার কেজরিকে ধরলেন সুকেশ
তিহাড়ে সুকেশ স্বাগত জানালেন কেজরিকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটের মুখেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে (Arvind Kejriwal) গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্ত এজেন্সি ওরফে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। আপতত ১০ দিনের ইডি হেফাজতে কেজরি। আগামী ২৮ মার্চ পর্যন্ত কেজরির ঠিকানা দিল্লির তিহাড় জেল (Tihar Prison Complex)। তিহাড়েই দীর্ঘদিন বন্দি রয়েছেন প্রতারক কোনম্য়ান সুকেশ চন্দ্রশেখর (Conman Sukesh Chandrasekhar)। প্রায় ২০০ কোটি টাকার প্রতারণা মামলায় অভিযুক্ত তিনি। বলিউডের অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজ ও নোরহা ফতেহির (Jacqueline Fernandez and Nora Fatehi) সঙ্গে ঘনিষ্ঠতার জেরে বারবার খবরে এসেছেন সুকেশ। এবার ঠগবাজ সুকেশ হুমকি দিলেন কেজরিকে। 

আরও পড়ুন: Arvind Kejriwal: বিজেপি কর্মীদের 'ভাই-বোন' বলে সম্বোধন! ভিডিয়ো বার্তায় অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী বললেন...

শনিবার অর্থাৎ আজ, সুকেশ আপ সুপ্রিমোকে প্রেস বিবৃতি দিয়ে বলেছেন, 'সত্য়ি সামনে এসেছে। আমি কেজরিওয়ালকে তিহাড় জেলে স্বাগত জানাচ্ছি। আমি হাটে হাঁড়ি ভেঙে দেব। আমি প্রমাণ করে দেব যে, তাঁকে দিয়ে কাজ করানো হয়েছে। সব প্রমাণ দিয়ে দেব।' আবগারি দুর্নীতি মামলায় ৬০০ কোটি টাকা নয়ছয় হয়েছে বলে ইডি জানিয়েছে। কেন্দ্রীয় সংস্থা এও জানিয়েছে যে, কেজরিই এই মামলার 'মূল ষড়যন্ত্রকারী'। তিনি দুর্নীতি থেকে আসা লাভের টাকাও ঘরে তুলেছিলেন। 

দিল্লির আবগারি দুর্নীতির মামলায় নাম জড়িয়েছে দিল্লির প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া, আপ নেতা সঞ্জয় সিং ও সত্যেন্দ্র জৈন। সকলকেই গ্রেফতার করেছে ইডি। এর আগে তেলঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের কন্যা কে কবিতাকেও গ্রেফতার করা হয়েছে। কেজরির বিরুদ্ধে সরকারি সাক্ষী হতেও রাজি হয়েছেন সুকেশ। এখন একটাই প্রশ্ন উঠছে যে, কেজরির বিরুদ্ধে সুকেশের কাছে এমন কী তথ্য রয়েছে, যার জেরে তিনি হুঙ্কার ছাড়ছেন?

আরও পড়ুন: Arvind Kejriwal Arrest Update: মিলল না স্বস্তি! ১০ দিনের ইডি হেফাজতে কেজরিওয়াল

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.