Covid-19: সংসদেও কোভিডের শক্তিশালী থাবা, করোনা আক্রান্ত মোট ৮৭৫ কর্মী

সংসদে করোনা সংক্রমণ, আক্রান্ত বহু সদস্য. 

Updated By: Jan 24, 2022, 09:51 AM IST
Covid-19: সংসদেও কোভিডের শক্তিশালী থাবা, করোনা আক্রান্ত মোট ৮৭৫ কর্মী
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: করোনার তৃতীয় ঢেউ শুরু হওয়ার পর থেকে ২০ জানুয়ারি পর্যন্ত সংসদে কমপক্ষে ৮৭৫ জন কর্মী কোভিড -19 এ আক্রান্ত হয়েছে। সংবাদ সংস্থা পিটিআইয়ের প্রতিবেদন অনুসারে, করোনাভাইরাসের নতুন প্রজাতি ওমিক্রন সৃষ্ট তৃতীয় ঢেউ আছড়ে পরার পর থেকে সংসদের বাজেট অধিবেশন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সংসদে ২,৮৪৭ জনের করোনা পরীক্ষা করা হয়েছে।

এর মধ্যে ২০ জানুয়ারি পর্যন্ত ৮৭৫ টি নমুনা কোআইভিডি পজিটিভ প্রমাণিত হয়েছে. তথ্য অনুযায়ী, কোভিডের তৃতীয় ঢেউ শুরু হওয়ার পর থেকেস ২০ জানুয়ারি পর্যন্ত পাওয়া রিপোর্ট এটিই. 

আরও পড়ুন, #Netaji125: ইন্ডিয়া গেটে বাজল 'কদম কদম বড়ায়ে যা', নেতাজির হলোগ্রাম মূর্তি উন্মোচন Modi-র

এদিকে, ৩১ জানুয়ারি থেকে বাজেট অধিবেশন শুরু হওয়ার কথা রয়েছে এবং যার প্রথম ভাগ ১১ ফেব্রুয়ারি শেষ হবে। মোট পরীক্ষার মধ্যে ৯১৫ টি রাজ্যসভার সচিবালয়ে করা হয়েছিল, তার মধ্যে প্রায় ২৭১ টি নমুনায় সংক্রমণ পাওয়া গেছে।

অন্যদিকে বেঙ্কাইয়া নাইড়ুর কোভিড পজিটিভ এসেছে. এদিকে, ভারতের উপরাষ্ট্রপতি অধিবেশন চলাকালীন রাজ্যসভার চেয়ারম্যান হিসাবেও সভাপতিত্ব করেন. বেঙ্কাইয়া নাইডু রবিবার বাজেট অধিবেশনের আগে কোভিড -19 এর পরীক্ষা করান। এরপরই দ্বিতীয়বার এই ভাইরাসে আক্রান্ত হলেন নাইডু।

ভাইস প্রেসিডেন্ট সচিবালয় থেকে টুইট করে জানানো,  "হায়দ্রাবাদে থাকা উপ-রাষ্ট্রপতি এম ভেঙ্কাইয়া নাইডু, আজ কোভিড পজিটিভ পরীক্ষা করেছেন। তিনি এক সপ্তাহের জন্য কোয়ারেন্টাইন থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি যারা তাঁর সংস্পর্শে এসেছেন তাদের নিজেদেরকে আইসোলেট করে পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন." বুধবার প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে নাইডু অংশ নেবেন বলে মনে হয় না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.