'আমার গরু দুধ দিচ্ছে না'-- গরুর বিরুদ্ধে এই অভিযোগ নিয়ে থানায় গেলেন কৃষক!

কৃষকটি রোজ তাঁর গরুগুলিকে সকাল ৮টা থেকে ১১টা এবং বিকেল ৪টে থেকে ৬টা পর্যন্ত মাঠে চরান।

Updated By: Dec 7, 2021, 08:08 PM IST
'আমার গরু দুধ দিচ্ছে না'-- গরুর বিরুদ্ধে এই অভিযোগ নিয়ে থানায় গেলেন কৃষক!

নিজস্ব প্রতিবেদন: মানুষ নানা অভিযোগ নিয়ে থানায় যান। কিন্তু আজ পর্যন্ত কেউ এমন অভিযোগ শুনেছেন কিনা সেটাই সব চেয়ে বড় কথা। এক কৃষক তাঁর গরু নিয়ে থানায় গিয়ে অভিযোগ জানান যে, তাঁর গরুগুলি দুধ দিচ্ছে না! পুলিস যেন ব্যবস্থা নেয়!

ঘটনাটি ঘটেছে কর্ণাটকের হলেহন্নুর পুলিস স্টেশনে। কৃষকের নাম রামাইয়া। শিবামগ্গা জেলার ভদ্রাবতী তালুকের অন্তর্গত সিদিলপুরা গ্রামের ঘটনা। রামাইয়া তাঁর অভিযোগে জানিয়েছেন, যথাযথ খাবার দেওয়া সত্ত্বেও তাঁর চারটি গরু শেষ ৪ দিন ধরে কোনও দুধই দিচ্ছে না তাঁকে!

তিনি আরও জানিয়েছেন, তিনি রোজ তাঁর গরুগুলিকে সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত এবং বিকেল ৪টে থেকে ৬টা পর্যন্ত মাঠে চরান। অর্থাৎ, তাঁর যত্নে কোনও খামতি নেই, তা সত্ত্বেও এরা দুধ দেওয়া থেকে এই ক'দিন বিরত থাকল। এবং এতে তাঁর বেশ ক্ষতি হয়ে গেল। কৃষকটি বলেন, পুলিস যেন গরুগুলিকে থানায় ডেকে এনে তাদের বুঝিয়ে-সুঝিয়ে দুধ দিতে রাজি করায়!     

যদিও অভিযোগের বয়ান শুনেই পুলিস তা পত্রপাঠ নাকচ করে দিয়েছে। কৃষকটিকেও বাড়ি পাঠিয়ে দিয়েছে।

এদিকে ঘটনাটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। কেউ কেউ সেখানে বলেছেন যে, এই ধরনের ঘটনা ঘটলে পুলিসের কাছে না গিয়ে পশুচিকিৎসকদের কাছে যাওয়াই তো ভালো কৃষকদের। 
   
(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: TMC: দিল্লিতে দলের বৈঠকে অনুপস্থিত, শো-কজ মিমি-নুসরতকে