Viral Video: বাথরুমের মেঝে ফুঁড়ে বেরোচ্ছে ওরা, কিলবিলে ৩৫ সাপের ভিডিয়ো ভাইরাল...

 Snake Rescue: অসমের নগাঁও জেলার এক বাসিন্দার বাড়ি থেকে ৩৫ টি উদ্ধার করা হয়েছে। সংবাদ সংস্থা এএনআই ওই ব্যক্তির বাড়ি থেকে সংগ্রহ করা সাপের একটি ভিডিয়ো শেয়ার করেছে। 

Updated By: May 28, 2024, 05:46 PM IST
Viral Video: বাথরুমের মেঝে ফুঁড়ে বেরোচ্ছে ওরা, কিলবিলে ৩৫ সাপের ভিডিয়ো ভাইরাল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাড়ির বাথরুম হঠাৎ করে একদিন সাপের গর্তে পরিণত হয়ে গেল। ভাবলেই যেন গা শিউড়ে ওঠে। কিন্তু এইরকমই ভয়ংকর পরিস্থিতির মুখোমুখি হয়েছেন অসমের এক পরিবার।
জানা গিয়েছে, অসমের নগাঁও জেলার এক বাসিন্দার বাড়ি থেকে ৩৫ টি উদ্ধার করা হয়েছে। সংবাদ সংস্থা এএনআই ওই ব্যক্তির বাড়ি থেকে সংগ্রহ করা সাপের একটি ভিডিয়ো শেয়ার করেছে। পোস্টে তারা জানিয়েছে, অসমের নগাঁও জেলার কালিয়াবোর এলাকার একটি বাড়ি থেকে ৩৫ টি কিলবিল করছে। সাপগুলি ইতোমধ্যেই উদ্ধার করেছেন সঞ্জীব ডেকা, যিনি একজন পশুপ্রেমী।

ভিডিয়োটি একটি বড় পাথরের নিচে কয়েকটি সাপের ক্লোজ-আপ শট দিয়ে শুরু হয়। পরে দেখা যায়, একজন ব্যক্তিকে একটি বালতিতে অসংখ্য সাপের থেকে সাবধনা করতে । ভিডিয়োটিতে আরও দেখা যায়, পাথরের নিচ থেকে সাপগুলিকে বন্দী করে এবং খোলা জায়গায় ছিটকে পড়ে।

সাপগুলি উদ্ধারের পর সঞ্জীব ডেকা এএনআই-কে বলেন, 'বাড়ির মালিক আমাকে সাপের উপস্থিতি সম্পর্কে অবহিত করেছিলেন। তৎক্ষণাৎ আমি সেখানে পৌঁছাই। সেখানে গিয়ে দেখতে পাই যে অনেক সাপ ওই জায়গায় কিলবিল করছে। আমি একটি নতুন তৈরি টয়লেট থেকে প্রায় ৩৫টি সাপ উদ্ধার করেছি। তারপর সেখান থেকে উদ্ধারের পর জয়সাগর দালানি এলাকায় সাপগুলি ছেড়ে দেওয়া হয়।'

এর আগে, এক ব্যক্তির সাপ ধরার ভিডিয়ো ভাইরাল হয়। ভিডিয়োটিতে দেখা যায় মাটিতে কিছু সাপ ছিটকে পড়ে। তারপর সেইগুলিকে এক ব্যাক্তি ধরার চেষ্টা করে। ওই ব্যাক্তি সাপগুলি মাথা ধরার চেষ্টা করে। কিন্তু সাপগুলি তাঁর দিকে ফোস করে ওঠে। ভাইরাল ভিডিয়োটি দেখে নেটিজেনরা হতবাক হয়ে যান।

আরও পড়ুন:IRS Officer Arrested | Dating App: ডেটিং অ্যাপে আইআরএস অফিসারের সঙ্গে 'ঘনিষ্ঠতা', অভিজাত ফ্ল্যাটে মিলল যুবতীর...

প্রসঙ্গত, চলতি বছরের মার্চ মাসে বাড়ির শোওয়ার ঘর থেকে উদ্ধার হল বিষাক্ত গোখরো সাপ। ঘটনাটি মালবাজার মহকুমার চালসা-সংলগ্ন পরিমল মিত্র নগরের প্রদীপ দাসের বাড়িতে। জানা যায়, এদিন ঘরের ভেতরে প্রদীপবাবুর স্ত্রী সাপটিকে প্রথম দেখতে পান। খবর জানাজানি হতেই এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। খবর দেওয়া হয় বন দফতরে। খুনিয়া বন দফতরের কর্মীরা এসে সাপটিকে উদ্ধার করে নিয়ে যান। বন দফতরসূত্রে জানা যায়, সাপটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হবে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.