Oyo Rooms Viral Tweet: Oyo-তে বছরখানেক আগে দেওয়া বকশিস ফেরত চাইলেন গ্রাহক, এরপর যা ঘটল...

নেটিজেনরা বলছে, 'যেমন বুনো ওল, তেমন বাঘা তেঁতুল'

Updated By: Apr 24, 2022, 09:48 PM IST
Oyo Rooms Viral Tweet: Oyo-তে বছরখানেক আগে দেওয়া বকশিস ফেরত চাইলেন গ্রাহক, এরপর যা ঘটল...
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: কথায় আছে 'বুনো ওল, বাঘা তেঁতুল'। এক্ষেত্রেও তেমনটাই হল। মজার মেসেজ করে হোটেল-চেন ওয়ো রুমসকে (Oyo Rooms) বিব্রত করার ফন্দি এঁটেছিলেন এক ব্যক্তি। তাঁকে যোগ্য জবাব দিল সংস্থা। সোশ্যালে ভাইরাল সেই ঘটনা।

প্রতিদিন টুইটারে গ্রাহকদের থেকে বহু মেসেজ পায় ওয়ো রুমসে (Oyo Rooms)। তাঁদের কেউ প্রশ্ন করে কিছু জানকে চান, কেউ অভিযোগ জানান, কেউ বা নিজের মতামত জানান। এমনই এক গ্রাহকের থেকে প্রশ্ন পেয়ে কার্যত 'থ' হোটেল-চেন সংস্থাটি।  
 
মেসেজে ওই গ্রাহক ওয়ো রুমসকে (Oyo Rooms) জানায় যে, বছরখানেক আগে একটি হোটেলের একজন স্টাফকে ২০০ টাকা বকশিস দিয়েছিলেন তিনি।  বর্তমানে তাঁর একটু হাত টান চলছে। তাই, এখন সেই বকশিসের টাকা ফেরত চান ওই গ্রাহক।

গ্রাহকের পাঠানো মেসেজটির স্ক্রিনশট টুইটারে পোস্ট করে ওয়ো রুমস (Oyo Rooms)। এই মেসেজের কী উত্তর দেওয়া যায়, সেই প্রশ্নই করেছে সংস্থাটি। সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় স্ক্রিনশটটি। মজায় ভাসেন নেটিজেনরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.