পুঞ্চে সাধারণ নাগরিকের মাথা কেটে নিয়ে গেল পাক BAT, মিলল মুণ্ডহীন দেহ

ওই ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংকে নিশানা করেছে কংগ্রেস

Updated By: Jan 12, 2020, 08:48 PM IST
পুঞ্চে সাধারণ নাগরিকের মাথা কেটে নিয়ে গেল পাক BAT, মিলল মুণ্ডহীন দেহ

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় সেনার পর পুঞ্চে নিয়ন্ত্রণরেখায় সেনাবাহিনীর এক কুলির মাথা কেটে নিয়ে গেল পাকিস্তানের বর্ডার অ্যাকশন টিম(ব্যাট)।  এই প্রথম কোনও সাধারণ নাগরিকের শিরশ্ছেদ করল পাক সেনা।

আরও পড়ুন-দুর্গাপুর ইস্পাত কারখানায় আচমকা বিস্ফোরণ, ঝলসে গেলেন ৫ জন

শুক্রবার নিয়ন্ত্রণরেখায় ২ সাধারণ ভারতীয়কে খুন করে পাক সেনা।  তাদেরই একজন মহম্মদ আসলাম। শনিবার তার দেহ পাওয়া যায়। কিন্তু তার মাথাটি পাওয়া যায়নি। আশঙ্কা করা হচ্ছে আসলামের মাথা কেটে নিয়ে গিয়েছে ব্যাট সদস্যরা।  এনিয়ে সেনাবাহিনীর নিয়ম মেনেই ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সেনাপ্রধান নারাভানে।

ঘটনার দিন সেনাবাহিনীর মালপত্র বয়ে নিয়ে যাচ্ছিলেন মহম্মদ আসলাম ও আলতাফ হুসেন। তখন পাক সীমানা থেকে ছুটে আসে মর্টারের গোলা। তাতেই মৃত্যু হয় ওই দুজনের।  শনিবার ওই ভয়ঙ্কর ঘটনা সামনে আসে।

আরও পড়ুন-কোচবিহারের শীতলকুচি যাওয়ার পথে গ্রেফতার বিজেপি নেতা সায়ান্তন বসু, তোলপাড় এলাকা

পুলিসের তরফে সংবাদমাধ্যমে জানানো হয়েছে, মর্টারের আঘাতে গুরুতর জখম হয়েছেন আরও ৩ কুলি। তারা হলেন মহম্মদ সেলিম, মহম্মদ সওকত ও নাওয়াজ আহমেদ। হাসপাতালে তাদের চিকিত্সা চলেছে। তিনজনের অবস্থা এখন স্থিতিশীল।  

এদিকে, ওই ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংকে নিশানা করেছে কংগ্রেস। দলের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা প্রশ্ন তুলেছেন পাকিস্তানের এই বর্বর কাজের পর প্রধানমন্ত্রী ও প্রতিরক্ষামন্ত্রী নীরব কেন।