Indian Fisherman killed: পাক সেনার গুলিতে মৃত ১ ভারতীয় মত্সজীবী, অপহৃত আরও ৬

এবছর মার্চ মাসে ১১ মত্সজীবীকে আটক করে পাক সেনা। গত বছর ১৭ ভারতীয় মত্সজীবীকেও আটক করে পাক বাহিনী।

Updated By: Nov 7, 2021, 06:21 PM IST
Indian Fisherman killed: পাক সেনার গুলিতে মৃত ১ ভারতীয় মত্সজীবী, অপহৃত আরও ৬

নিজস্ব প্রতিবেদন: পাক মেরিন কমান্ডোদের গুলিতে নিহত হলেন ১ ভারতীয় মত্সজীবী। অপহরণ করা হল আরও ৬ জনকে। এমনটাই খবর এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

শনিবার গুজরাট উপকূলে ও ওখা শহরের কাছাকাছি আরব সাগরে মাছ ধরছিলেন বেশ কয়েকজন ভারতীয় মত্সজীবী। সেই সময় তাদের উপরে গুলি চালায় পাক বাহিনী। ওই গুলিতে নিহত হন এক মত্সজীবী। এর পাশাপাশি জলপরী নামে ওই মাছধরার বোট থেকে ৬ অন্য মত্সজীবীকে অপহরণ করে পাক বাহিনী। মারা গিয়েছেন শ্রীধর রমেশ তাম্বে নামে এক মত্সজীবী। তাঁর বাড়ি মহারাষ্ট্রে।

আরও পড়ুন- Shah Rukh Khan: দিল্লি থেকে ফিরে ছেলে আরিয়ান প্রসঙ্গে মুখ খুলতে চলেছেন শাহরুখ খান!

অন্যদিকে, পৃথক একটি ঘটনায় ৭ মত্সজীবীর প্রাণ বাঁচাল ভারতীয় উপকূল রক্ষী বাহিনী। গুজরাট উপকূল থেকে ১০ নর্টিক্য়াল মাইল দূরে শর্ট সার্কিটের দরুন ওই মাছ ধরার বোটে আগুন লেগে যায়। 

উল্লেখ্য, এবছর মার্চ মাসে ১১ মত্সজীবীকে আটক করে পাক সেনা। গত বছর ১৭ ভারতীয় মত্সজীবীকেও আটক করে পাক বাহিনী। আটক করা হয় তাদের ট্রলার।

আরও পড়ুন- Anubrata Mandal: সুব্রত মুখোপাধ্য়ায়কে নিয়ে বিতর্কিত মন্তব্য, রূপাকে পাল্টা দিলেন অনুব্রত

প্রসঙ্গত, ১০ দিন আগেই ১০ পাক মত্সজীবীকে ছেড়ে দেয় ভারতীয় কোস্টগার্ড। পাক জলসীমা অতিক্রম করে তারা ভারতীয় জলসীমায় ঢুকে পড়ার পর তাদের আটক করে কোস্টগার্ড। তারপরও এমন আচরণ পাক উপকূলরক্ষী বাহিনীর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.