Anubrata Mandal: সুব্রত মুখোপাধ্যায়কে নিয়ে বিতর্কিত মন্তব্য, রূপাকে পাল্টা দিলেন অনুব্রত

কেন্দ্রের রেশন বন্ধ করা নিয়েও মোদী সরকারকে নিশানা করেন অনুব্রত

Updated By: Nov 7, 2021, 05:28 PM IST
Anubrata Mandal: সুব্রত মুখোপাধ্যায়কে নিয়ে বিতর্কিত মন্তব্য, রূপাকে পাল্টা দিলেন অনুব্রত

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্য়ায়ের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় বেশকিছু মন্তব্য করেছিলেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। এনিয়ে সমালোচনার ঝড় উঠেছিল রাজ্য রাজনীতিতে। এবার সেই মন্তব্যের জন্য রুপা গঙ্গোপাধ্য়ায়কে তীব্র কটাক্ষ করলেন অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন-BJP national executive meet: 'বাংলায় মজবুত হয়েছে সংগঠন, বেড়েছে ভোট', বৈঠকে বঙ্গবাসীকে ধন্যবাদ নাড্ডা...

রবিবার বোলপুরের বাইরে গ্রামে এক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অতিথি হিসেবে অংশগ্রহণ করেন অনুব্রত। সেখানেই বীরভূম জেলা তৃণমূল সভাপতি বলেন, 'আমি রূপা গঙ্গোপাধ্য়ায়ের টুইটটা দেখেছি। জানি না রূপার মা-বাবা বেঁচে আছেন কিনা। সুব্রত মুখোপাধ্যায় ওঁর বাবার তুল্য। মানুষ মরে গেলে খারাপ হলেও কেউ খারাপ কথা বলে না। আমার মনে হয়, ওঁর মা-বাবা যখন মারা গিয়েছিলেন তখন তাদের ও কোনও খারাপ কথা বলেছিল। সেই ভাষা এখনও ঠোঁটে লেগে রয়েছে।'

আরও পড়ুন-Maldah: ভরদুপুরে বোমা বিস্ফোরণে উড়ে গেল বাড়ির চাল, চাঞ্চল্য

সুব্রত মুখোপাধ্য়ায়ের মৃত্যুর পর কী বলেছিলেন রূপা? সুব্রত মুখোপাধ্যায়ের মৃত্যুর পর সোস্যাল মিডিয়ায় মন্তব্য করে কার্যত শালীনতার গন্ডী ছাড়িয়েছিলেন বিজেপি নেত্রী। তাঁর দাবি, ২০১১ সালের বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিতে চেয়েছিলেন সুব্রত। কিন্তু চুক্তি পছন্দ হয়নি। পুজোয় জাঁকজমক করা আর টাকা তোলা ছাড়া তাঁর কোনও আবদান ছিল না।

অন্যদিকে, কেন্দ্রের রেশন বন্ধ করা নিয়েও মোদী সরকারকে নিশানা করেন অনুব্রত। তিনি বলেন, অনেক আগেই কেন্দ্র রেশন বন্ধ করে দিয়েছে। আরও অনেক কিছুই বন্ধ করে দেবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.