কাশ্মীরের নওগাম সেক্টরে নাগাড়ে গুলি পাকিস্তানের; শহিদ ১ সেনা জওয়ান, জখম ২

শনিবার সাড়ে পাঁচটা থেকে নিয়ন্ত্রণরেখায় শাহপুর এলাকায় গুলি চালাতে শুরু করে পাক সেনা। ভারতীয় আউটপোস্টগুলিকে লক্ষ্য টানা মর্টার বর্ষণ করা হয়। 

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Sep 5, 2020, 09:55 PM IST
কাশ্মীরের নওগাম সেক্টরে নাগাড়ে গুলি পাকিস্তানের; শহিদ ১ সেনা জওয়ান, জখম ২
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: কয়েক দিন আগেই পাক গুলিতে শহিদ হয়েছিলেন সেনার এক জেসিও। শনিবার সেই পাক গোলাগুলিতেই শহিদ হলেন এক সেনা জওয়ান। আহত হলেন আরও দুজন।

আরও পড়ুন-১৫ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে রেলের ১.৪ লক্ষ শূন্যপদের নিয়োগ পরীক্ষা 

লাদাখে এলএসিতে উত্তেজনা বৃদ্ধির সঙ্গে সঙ্গেই জম্মু ও কাশ্মীরের এলওসিতে সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে হামলার ঘটনা বেড়েছে।  শনিবার কাশ্মীরের নওগাম সেক্টরে ভারতীয় আউটপোস্টগুলিকে লক্ষ্য করে গুলি চালায় পাক সেনা। তাতেই শহিদ হলেন ১৭ নম্বর ব্রিগেডের গানম্যান ভূপিন্দর সিং। আহত হয়েছেন আরও দুই জওয়ান।

সেনাবাহিনীর তরফে জানানো হয়েছে, আজ পাকিস্তানি সীমানার হান্দওয়ারা ও হারদুল সেক্টরে গুলি চালায় পাক সেনা। তাতেই শহিদ হন ওই জাওয়ান। আহত অন্য দুই জওয়ানের অবস্থা এখন স্থীতিশীল।

আরও পড়ুন-কলকাতা-উত্তর ২৪ পরগনায় ফের বাড়ল করোনা সংক্রমণের হার, দেখুন বাকি জেলাগুলির কী পরিস্থিতি

সেনা সূত্রে খবর, শনিবার সাড়ে পাঁচটা থেকে নিয়ন্ত্রণরেখায় শাহপুর এলাকায় গুলি চালাতে শুরু করে পাক সেনা। ভারতীয় আউটপোস্টগুলিকে লক্ষ্য টানা মর্টার বর্ষণ করা হয়। সেনার জনসংযোগ দফতর থেকে জানানো হয়েছে, বিনা প্ররোচনায় গুলি চালিয়েছে পাক সেনা। পাল্টা জবাব দিয়েছে ভারতও।

.