MP Bus Accident: সেতুর রেলিং ভেঙে নর্মদায় ডুবল যাত্রীবোঝাই বাস, মৃত কমপক্ষে ১৩

মহারাষ্ট্র সরকারের পরিবহণ দফতরের বাসটি প্রায় ১০০ ফুট নীচে নর্মদা নদীতে পড়ে যায়। 

Updated By: Jul 18, 2022, 06:38 PM IST
MP Bus Accident: সেতুর রেলিং ভেঙে নর্মদায় ডুবল যাত্রীবোঝাই বাস, মৃত কমপক্ষে ১৩
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রেলিং ভেঙে যাত্রীবোঝাই বাস নদীতে। মধ্যপ্রদেশের নর্মদা নদীতে তলিয়ে যায় মহারাষ্ট্র সরকারের বাস। ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত ১৩।

বাসে ছিল প্রায় ৫০ জন যাত্রী। ইন্দোর থেকে পুনে যাচ্ছিল বাসটি। সেইসময় মধ্যপ্রদেশের ধর জেলার খালঘাট এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে সঞ্জয় সেতুর রেলিং ভেঙে মহারাষ্ট্র সরকারের পরিবহণ দফতরের বাসটি প্রায় ১০০ ফুট নীচে নর্মদা নদীতে পড়ে যায়। নদীতে পড়ে সম্পূর্ণ তলিয়ে যায় বাসটি। দুর্ঘটনার জেরে প্রাণ হারান ১৫ জন। আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে ১৫ জনকে। আহতদের জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বৃষ্টির জন্য রাস্তা পিচ্ছিল থাকাতেই এই বিপত্তি বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। দুর্ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। দুঃখপ্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ও। পাশাপাশি, দুর্ঘটনায় মৃতদের প্রতি সমবেদনা জানিয়ে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

আরও পড়ুন, Bareilly | Monkey Kills: ভয়ংকর! বাবার কোল থেকে ৪ মাসের বাচ্চা ছিনিয়ে তিন তলা থেকে ফেলে মারল বাঁদর...

'এত মেঘভাঙা বৃষ্টি কেন? রয়েছে বিদেশি চক্রান্ত!' বিস্ফোরক মুখ্যমন্ত্রী...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.