Bareilly | Monkey Kills: ভয়ংকর! বাবার কোল থেকে ৪ মাসের বাচ্চা ছিনিয়ে তিন তলা থেকে ফেলে মারল বাঁদর...

বাড়িতে নামকরণের অনুষ্ঠানের প্রস্তুতি চলছিল। বাবা নির্দেশ উপাধ্যায় (২৫) বাচ্চাকে কোলে নিয়ে বাড়ির ছাদে হাঁটছিলেন।

Updated By: Jul 18, 2022, 11:12 AM IST
Bareilly | Monkey Kills: ভয়ংকর! বাবার কোল থেকে ৪ মাসের বাচ্চা ছিনিয়ে তিন তলা থেকে ফেলে মারল বাঁদর...
ছবিটি প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বাড়িতে সদ্যোজাতের নামকরণের প্রস্তুতি চলছিল। ঠিক তখনই ঘটল ভয়ংকর এই ঘটনা! বাবার কোল থেকে ৪ মাসের সন্তানকে (4 Months Old) ছিনিয়ে নিয়ে গিয়ে তিন তলা থেকে ছুঁড়ে ফেলে মারল বাঁদর (Monkey Kills)! 

ঘটনাটি উত্তরপ্রদেশের বরেলির ডানকা এলাকার (Uttarpradesh Bareili)। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। শুক্রবার ১৫ জুলাই বাড়িতে নামকরণের অনুষ্ঠানের প্রস্তুতি চলছিল। সদ্যোজাতের নাম ঠিক হবে কিছু পরই! তার আগেই ঘটে যায় মর্মান্তিক ও ভয়ংকর এই ঘটনা। বাঁদরের দল বাবার কোল থেকে ৪ মাস সদ্যোজাতকে ছিনিয়ে নিয়ে যায়। তারপর ওই শিশুটিকে বাড়ির তিন তলা থেকে নীচে ফেলে দেয় বাঁদরের দল। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির।

পরিবারের লোকেরা জানিয়েছে, বাবা নির্দেশ উপাধ্যায় (২৫) বাচ্চাকে কোলে নিয়ে বাড়ির ছাদে হাঁটছিলেন। তিনতলা বাড়ি। নির্দেশের স্ত্রীও তাঁদের সঙ্গেই ছিলেন। তখনই আচমকা বাঁদরের দল তাঁদের উপর হামলা করে। বাঁদরের আক্রমণের হাত থেকে বাঁচার জন্য বাড়ির অন্যদের সাহায্য চেয়ে চিৎকার করতে শুরু করেন নির্দেশ। কিন্তু আওয়াজ পেয়ে বাড়ির লোক যখন ছাদে পৌঁছয়, তারমধ্যেই বাঁদরের দল বাবার কোল থেকে সদ্যোজাতকে ছিনিয়ে নিয়ে গিয়ে তিনতলা থেকে ফেলে দেয়। 

ঘটনাস্থলেই মৃত্যু হয় সদ্যোজাতের। এই ঘটনায় হতভম্ব শোকাহত পরিবার। প্রশাসন আশ্বাস দিয়েছে, এই বিষয়ে যথাযথ পদক্ষেপ নেবে। বরেলির মুখ্য বন সংরক্ষক ললিত ভার্মা জানান, তিনি ঘটনার বিষয়ে তথ্য পেয়েছেন। এই ঘটনায় তদন্তের জন্য বন বিভাগের একটি দলকে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই সামনে এসেছিল আরও একটি ভয়ংকর খবর। ছেলের আদরের পোষ্য পিটবুল পেট চিরে মারে মাকে। ৮২ বছরের বৃদ্ধার ঘাড় থেকে পেট পর্যন্ত কামড়ে খুবলে খায়। এই ঘটনাটি ছিল লখনউয়ের। 

আরও পড়ুন, Pet Pitbull: ছেলের আদরের পোষ্য পিটবুল পেট চিরে মারল মাকে!

Maharastra Toddler Dies: খেলতে খেলতে বিয়েবাড়ির ফুটন্ত ভাতের নৌকায়, ঝলসে মৃত্যু ১৬ মাসের শিশুর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.