জঙ্গির আত্মীয়দের ওপরে অত্যাচার করলে ফল হবে মারাত্মক, পুলিসকে হুঁশিয়ারি মেহবুবার

পিডিপি নেত্রী বলেন, রাজ্যপালকে বলতে চাই, তোমাদের সঙ্গে লড়াইটা যদি জঙ্গিদেরই হয় তাহলে তাদের আত্মীয়রা এর মধ্যে আসছে কীভাবে!

Updated By: Dec 31, 2018, 10:15 AM IST
জঙ্গির আত্মীয়দের ওপরে অত্যাচার করলে ফল হবে মারাত্মক, পুলিসকে হুঁশিয়ারি মেহবুবার

নিজস্ব প্রতিবেদন: ক্ষমতা থেকে সরে এসেই একেবারে উল্টো সুর পিডিপি প্রধান মেহবুবা মুফতির মুখে। জঙ্গিদের পরিবারের সদস্যদের হেনস্থা করা না থামালে মারাত্মক ফল হবে। রবিবার পুলওয়ামায় এক পরিবারের সঙ্গে সাক্ষাতের পর রাজ্য প্রশাসনের উদ্দেশ্যে এমনই হুঁশিয়ারি দিলেন মেহবুবা।

আরও পড়ুন-মাধ্যমিক স্তরও পার করেননি, দিব্যি বিমান চালাচ্ছেন পিআইএ-র ৫ পাইলট

রবিবার দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় রুবিনা নামে এক মহিলার সঙ্গে সাক্ষাত করেন মেহবুবা। রুবিনার ভাই এক জন জঙ্গি বলে অভিযোগ পুলিসের। সম্প্রতি রুবিনা ও তার স্বামীকে থানায় নিয়ে গিয়ে বেধড়ক পেটায় পুলিস। সেই থেকেই শয্যাশায়ী রুবিনা।

ওই ঘটনা নিয়ে সরব হয়েছেন মেহবুবা। বিষয়টি তিনি জানিয়েছেন জম্মু ও কাশ্মীরের রাজ্যপাল সত্যপাল মালিককে। পুলিসের বিরুদ্ধে এ ব্যাপারে পদক্ষেপ করার অনুরোধ করেছেন পিডিপি নেত্রী। তাঁর দাবি এই ধরনের হেনস্থা না থামলে তার মারাত্মক ফল ভোগ করতে হবে রাজ্য পুলিসকে।

মেহবুবা এদিন সাংবাদিকদের বলেন, এই ধরনের ঘটনা বরদাস্ত করা যায় না। একজন জঙ্গির বোনের দোষ কী! ওর পোশাক খুলে নিয়ে ওকে বেধড়ক মারধর করা হয়েছে।একজন পুরুষ পুলিসকর্মী মহিলাকে মারধর করতে পারে না। এর জন্য মহিলা কনস্টেবল প্রয়োজন। ওর স্বামীকেও মারধর করা হয়েছে।

আরও পড়ুন-জালিয়াতদের খপ্পরে পড়ে ২০১৭-১৮ অর্থবর্ষে ব্যাঙ্কগুলি হারিয়েছে ৪১,১৬৭ কোটি টাকা

পিডিপি নেত্রী এদিন আরও বলেন, ‘রাজ্যপালকে বলতে চাই, তোমাদের সঙ্গে লড়াইটা যদি জঙ্গিদেরই হয় তাহলে তাদের আত্মীয়রা এর মধ্যে আসছে কীভাবে! এসব বরদাস্ত করব না। রাজ্যপাল ও পুলিসকে বলছি, এরপর আর একটা এই ধরনের ঘটনা হলে মাত্রাত্মক ফল হবে।

.