কেজরীবালের দিল্লি জয়ের দিনেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই খুদে 'মাফলার ম্যান'!

আম আদমি পার্টির টুইটারে করা পোস্টটি এখনও পর্যন্ত প্রায় ৩০ হাজার মানুষ লাইক করেছেন, পোস্টটি রিটুইট (শেয়ার) করা হয়েছে প্রায় ৪ হাজার বার।

Edited By: সুদীপ দে | Updated By: Feb 12, 2020, 04:25 PM IST
কেজরীবালের দিল্লি জয়ের দিনেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই খুদে 'মাফলার ম্যান'!
ছবি: আম আদমি পার্টির টুইট থেকে সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন: ফের দিল্লিতে জয় হল আম আদমি পার্টির। পর পর তিন বার দিল্লির সিংহাসনে বসলেন আম আদমির নেতা অরবিন্দ কেজরীবাল। মঙ্গলবার যখন আম আদমি পার্টির দিল্লি জয়ের উল্লাসে মেতেছে হাজার হাজার মানুষ, তখন সামাজিক মাধ্যম ও সংবাদ মাধ্যমের নজর কাড়ল এক খুদে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে হাতে হাতে ছড়িয়ে পড়েছে এই খুদে কেজরীবালের ছবি।

আম আদমি পার্টির জয়ের পর অরবিন্দ কেজরীবালকে অনুসরণ করেছে এক খুদেও। কেজরীবালের মতোই চোখে চশমা, মাথায় টুপি, গলায় মাফলার, মেরুন রঙের সোয়েটার আর ছোট্ট একটি গোঁফ একে সেজেছে এই ‘বেবি কেজরীবাল’।

আরও পড়ুন: প্রতিদিন ৯ ঘণ্টা ঘুমালেই মিলবে ১ লক্ষ টাকা পারিশ্রমিক!

আম আদমি পার্টির সদর দফতরে বাইরে দেখা মিলেছে এই খুদের। তাঁকে দেখা মাত্রই ছবি তোলা শুরু হয়ে যায় সকলের এবং কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে তার ছবি। টুইটারে আম আদমি পার্টির সদস্যরা তাকে 'মাফলার ম্যান' বলেছেন। আম আদমি পার্টির টুইটারে করা পোস্টটি এখনও পর্যন্ত প্রায় ৩০ হাজার মানুষ লাইক করেছেন, পোস্টটি রিটুইট (শেয়ার) করা হয়েছে প্রায় ৪ হাজার বার। কেজরীবালের মতো স্লোগান না দিতে পারলেও আঙুল উচিয়ে তুলে রেখেছে এই খুদে।