আত্মঘাতী জাতীয় স্তরের মহিলা খেলোয়াড়; সুইসাইড নোটে 'নাম' নরেন্দ্র মোদীর

আত্মহত্যা করলেন জাতীয় স্তরের এক ভারতীয় খেলোয়াড়। আর তার থেকেও বড় কথা, আত্মঘাতী হওয়ার আগে যে সুইসাইড নোটটি তিনি লিখেছেন সেটাই এখন দেশজুড়ে আলোড়ন তৈরি করেছে। কারণ সেটি যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উদ্দেশ্য করে লেখা।

Updated By: Aug 21, 2016, 11:50 AM IST
আত্মঘাতী জাতীয় স্তরের মহিলা খেলোয়াড়; সুইসাইড নোটে 'নাম' নরেন্দ্র মোদীর

ওয়েব ডেস্ক : আত্মহত্যা করলেন জাতীয় স্তরের এক ভারতীয় খেলোয়াড়। আর তার থেকেও বড় কথা, আত্মঘাতী হওয়ার আগে যে সুইসাইড নোটটি তিনি লিখেছেন সেটাই এখন দেশজুড়ে আলোড়ন তৈরি করেছে। কারণ সেটি যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উদ্দেশ্য করে লেখা।

জানা যায়, তাঁকে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, বিনা মূল্যে কলেজ হস্টেলে থাকতে দেওয়ার পাশাপাশি খাবার দেওযারও। সেই প্রতিশ্রুতি রক্ষা না হওয়ার ফলেই আত্মঘাতী হন পঞ্জাবের জাতীয় স্তরের এই হ্যান্ডবল খেলোয়াড়। তাঁর নাম পূজা। সুইসাইড নোটে লিখেছেন, "হস্টেলের খরচ না মেটাতে পারার ফলেই আত্মহত্যার পথ বেছে নিলাম।"

আরও পড়ুন- 'স্যুট' পড়ে গিনেস বুকে নাম তুলে রেকর্ড নরেন্দ্র মোদীর!

গত বছরই কলেজে ভর্তি হন পূজা। সেই সময় তাঁকে প্রতিশ্রুতি দেওয়া হয়, হস্টেলে থাকা ও দু'বেলা খাওয়ার জন্য কোনও টাকা দিতে হবে না। কিন্তু অভিযোগ, তাঁকে এবছর জানিয়ে দেওয়া হয় হস্টেলে থাকতে দেওয়া হবে না। আর এতেই সমস্যায় পড়েন তিনি। আত্মহত্যার পথ বেছে নেন দরিদ্র ঘরের এই ছাত্রীটি। একটি ৪ পাতার সুইসাইড নোট লিখেছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

.