Covid 19: মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক মোদীর, ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে হবে আলোচনা

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ডাক্তার মনসুখ মান্ডব্য একটি টুইটে বলেছেন যে প্রাপ্তবয়স্ক জনসংখ্যার ৮৬ শতাংশেরও বেশি মানুষকে সম্পূর্ণ টিকা দেওয়া হয়েছে

Updated By: Apr 27, 2022, 09:07 AM IST
Covid 19: মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক মোদীর, ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে হবে আলোচনা

নিজস্ব প্রতিবেদন: গত দুই সপ্তাহে দেশে কোভিড সংক্রমণ বৃদ্ধির পরিপ্রেক্ষিতে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে বুধবার মুখ্যমন্ত্রীদের সঙ্গে একটি বৈঠক করবেন। এই বৈঠকে পরিস্থিতির পর্যালোচনা করবেন তিনি

প্রধানমন্ত্রীর কার্যালয় (PMO) সূত্রে জানা গেছে, বুধবার দুপুর ১২টায় এই ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের আধিকারিকরা ছাড়াও, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মান্ডব্য এবং তাদের মন্ত্রকের আধিকারিকরাও এই বৈঠকে যোগ দিতে পারেন।

সূত্র মারফত জানা গেছে, স্বাস্থ্য সচিব রাজেশ ভূষণ কোভিডের বর্তমান পরিস্থিতি, টিকার পরিমাণ, বুস্টার ড্রাইভ এবং নির্দিষ্ট রাজ্যে সংক্রমণের গতিপথ বিষয় বর্ণনা করবেন।

অতীতে, প্রধানমন্ত্রী মোদী দেশের পরিস্থিতি বোঝার জন্য মুখ্যমন্ত্রীদের সঙ্গে এমনকি জেলা ম্যাজিস্ট্রেটদের সঙ্গেও একাধিক বৈঠক করেছেন। ভারতে গত ২৪ ঘন্টায় ২৪৮৩ টি নতুন COVID-19 সংক্রমণের ঘটনা রেকর্ড করা হয়েছে।

মঙ্গলবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের বুলেটিন অনুসারে সক্রিয় কেসলোড ১৫,৬৩৬। সংক্রমণের হার ০.৫৫ শতাংশ।

আরও পড়ুন: Military Spending: সামরিক খরচের নিরিখে বিশ্বে ভারত কোন স্থানে জানেন?

রবিবারের মন কি বাত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী মোদী উৎসবের মরসুমে COVID-19 এর বিষয় মানুষকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন। কোভিড থেকে বাঁচতে তিনি মানুষকে মাস্ক পরার এবং নিয়মিত হাত ধোয়ার পরামর্শ দেন।

অন্য দিকে, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ডাক্তার মনসুখ মান্ডব্য একটি টুইটে বলেছেন যে প্রাপ্তবয়স্ক জনসংখ্যার ৮৬ শতাংশেরও বেশি মানুষকে সম্পূর্ণ টিকা দেওয়া হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.