PM Narendra Modi: নিয়ম মানতে মাইক্রোফোনে না, সভায় করজোড়ে ক্ষমাপ্রার্থী মোদী

মোদীকে বলতে শোনা যায়, "আমার পৌঁছতে দেরি হয়েছে। রাত ১০টা বাজে। আমার বিবেক বলে যে আমার নিয়ম-কানুন মেনে চলা উচিত। তাই, আমি আপনাদের সকলের সামনে ক্ষমাপ্রার্থী।" মাইক ও লাউডস্পিকার ছাড়াই একথাগুলি বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

Updated By: Oct 1, 2022, 12:40 PM IST
PM Narendra Modi: নিয়ম মানতে মাইক্রোফোনে না, সভায় করজোড়ে ক্ষমাপ্রার্থী মোদী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘড়ির কাঁটায় রাত ১০টা। সভার নির্দিষ্ট সময় পেরিয়ে গিয়েছে। ওদিকে রাত হয়ে যাওয়ায় বলবত্ হয়ে গিয়েছে মাইক্রোফোন-লাউডস্পিকার ব্যবহারের নিয়ম। তাই আর নিয়মভঙ্গ করলেন না প্রধানমন্ত্রী মোদী। নিয়ম মানতে এড়িয়ে গেলেন মাইক্রোফোন। করজোড়ে ক্ষমা চেয়ে নিলেন সমাবেশে উপস্থিত সকলের কাছ থেকে। ঘটনাটি ঘটেছে রাজস্থানের সিরোহিতে।

রাজস্থানের সিরোহির আবু রোড এলাকায় একটি সমাবেশে ভাষণ দেওয়ার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। কিন্তু লাউডস্পিকারের নিয়ম মানতে মাইক্রোফোন এড়িয়ে যান প্রধানমন্ত্রী। ক্ষমা চেয়ে নেন। কারণ তিনি দেরিতে অনুষ্ঠানস্থলে পৌঁছেছিলেন। মাইক ব্যবহার না করে মোদীর সংক্ষিপ্ত বক্তব্যের একটি ভিডিয়ো ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ভাষণ দিতে না পারার জন্য সমাবেশে উপস্থিত সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছেন এবং প্রতিশ্রুতি দিচ্ছেন যে তিনি সিরোহিতে আবার আসবেন।

মোদীকে বলতে শোনা যায়, "আমার পৌঁছতে দেরি হয়েছে। রাত ১০টা বাজে। আমার বিবেক বলে যে আমার নিয়ম-কানুন মেনে চলা উচিত। তাই, আমি আপনাদের সকলের সামনে ক্ষমাপ্রার্থী।" মাইক ও লাউডস্পিকার ছাড়াই একথাগুলি বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাশাপাশি আরও বলেন, "তবে আমি আপনাদের সবাইকে প্রতিশ্রুতি দিতে চাই যে, আমি আবার এখানে আসব এবং আপনারা আমাকে যে ভালোবাসা এবং স্নেহ দিয়েছেন, তা সুদ সহ শোধ করব।" বক্তব্য দীর্ঘায়িত না করে এরপরই মঞ্চ প্রণাম করেন তিনি।

আরও পড়ুন, Mohan Bhagwat: আমিষ ভুল খাবার, ভুল পথে নিয়ে যায়! খাবারেও কি এবার বিধিনিষেধের গেরো?

প্রসঙ্গত, এর আগে আহমেদাবাদ থেকে গান্ধীনগর যাওয়ার সময় একটি অ্যাম্বুলেন্সকে পথ করে দেওয়ার জন্য থামতে দেখা যায় মোদীর কনভয়কে। গুজরাট বিজেপির মিডিয়া সেলের শেয়ার করা একটি ভিডিয়োতে দেখা যায় যে দুটি এসইউভি, যেগুলি প্রধানমন্ত্রীর কনভয়ের অংশ, অ্যাম্বুল্যান্সকে যাওয়ার জায়গা দেওয়ার জন্য ধীরে ধীরে আহমেদাবাদ-গান্ধীনগর সড়কের বাঁ দিকে সরে গেল। গুজরাট বিজেপির নেতা ড. রুতভিজ পাটেল ভিডিয়োটি শেয়ার করে লেখেন, 'মোদী যুগে ভিআইপি সংস্কৃতি নেই।' যা রীতিমতো ভাইরাল হয়েছে।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.