close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

শ্রীলঙ্কার গির্জা-হোটেলে বিস্ফোরণের কড়া নিন্দা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর, হিংসা বরদাস্ত নয় বললেন মমতা

শ্রীলঙ্কার মানুষের পাশে রয়েছে ভারত। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন মোদী।

Updated: Apr 21, 2019, 02:04 PM IST
শ্রীলঙ্কার গির্জা-হোটেলে বিস্ফোরণের কড়া নিন্দা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর, হিংসা বরদাস্ত নয় বললেন মমতা
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কার গির্জা ও হোটেলের বিস্ফোরণে কড়া সমালোচনা করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ টুইটে প্রধানমন্ত্রী জানান, এই পৃথিবীতে এমন কোনও জায়গা নেই যে বর্বোরচিত সন্ত্রাসে আক্রান্ত হয়েছে। শ্রীলঙ্কার মানুষের পাশে রয়েছে ভারত। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন মোদী।

আজ সকালে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর সেন্ট অ্যান্টনি গির্জা, রাজধানীর বাইরে নেগম্বো শহরের সেন্ট সাবেস্টিয়ান-সহ আর একটি গির্জা বিস্ফোরণ হয়। পাশাপাশি আরও ৩টি হোটেলেও বিস্ফোরণ হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৫৬ জনের মৃত্যুর খবর মিলেছে। কমপক্ষে ৪০০ জন হাসপাতালে চিকিত্সাধীন।

আরও পড়ুন- রক্ত দিয়ে কাশ্মীরি তরুণী ও তার সন্তানের প্রাণ বাঁচালেন সিআরপিএফ জওয়ান, প্রশংসা সোশ্যাল মিডিয়ায়

এই ঘটনায় রীতিমতো বিস্ময় প্রকাশ করেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মৈত্রীপলা সিরিসেনা। তিনি নাগরিকের উদ্দেশে বলেন, রীতিমতো স্তব্ধ আমি। দেশবাসীকে শান্ত ও ধৈর্য থাকার বার্তা দেন তিনি। এই ঘটনার কড়া সমালোচনা করেন শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিঙ্ঘে। যে কোনও ষড়যন্ত্রমূলক খবর এবং গুজব এড়িয়ে যাওয়ার বার্তা দেন বিক্রমাসিঙ্ঘে।  নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি টুইটে কড়া নিন্দা করে বলেন, যে কোনও ধরনের হিংসা গ্রহণযোগ্য নয়।