অসহিষ্ণুতা ইস্যু- গা ঝাড়া দিয়ে উঠছেন সোনিয়া, শিখ দাঙ্গা প্রসঙ্গ টেনে কংগ্রেসকে কটাক্ষ মোদীর

অসহিষ্ণুতা নিয়ে আজ রাষ্ট্রপতির সঙ্গে দেখা করছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। চুরাশির শিখ দাঙ্গার প্রসঙ্গ টেনে আজ কংগ্রেসের বিরুদ্ধে পাল্টা তোপ দাগলেন নরেন্দ্র মোদীও। বিহারের পূর্ণিয়ায় নির্বাচনী সভায় অসহিষ্ণুতার জন্য কংগ্রেসকেই কাঠগড়ায় তুললেন প্রধানমন্ত্রী।

Updated By: Nov 2, 2015, 06:58 PM IST
অসহিষ্ণুতা ইস্যু- গা ঝাড়া দিয়ে উঠছেন সোনিয়া, শিখ দাঙ্গা প্রসঙ্গ টেনে কংগ্রেসকে কটাক্ষ মোদীর

ওয়েব ডেস্ক: অসহিষ্ণুতা নিয়ে আজ রাষ্ট্রপতির সঙ্গে দেখা করছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। চুরাশির শিখ দাঙ্গার প্রসঙ্গ টেনে আজ কংগ্রেসের বিরুদ্ধে পাল্টা তোপ দাগলেন নরেন্দ্র মোদীও। বিহারের পূর্ণিয়ায় নির্বাচনী সভায় অসহিষ্ণুতার জন্য কংগ্রেসকেই কাঠগড়ায় তুললেন প্রধানমন্ত্রী।

এদিকে, অসহিষ্ণুতা ইস্যুতে রাষ্ট্রপতির দ্বারস্থ হচ্ছেন সোনিয়া ও রাহুল গান্ধী। আজ সন্ধে সাড়ে ছটায় রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন তাঁরা। দাদরি কাণ্ড থেকে শুরু করে লেখকের ওপর হামলা, একের পর এক ক্রমবর্ধিষ্ণু অসিহষ্ণুতা নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে কথা বলবেন সোনিয়া-রাহুল। অসহিষ্ণুতা ইস্যুতে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করে কেন্দ্রের ওপর কংগ্রেস চাপ বাড়াতে চাইছে বলে মনে করছে রাজনৈতিক মহল। গত শনিবারই দেশে হিংসা ছড়ানোর অভিযোগে সরব হন সোনিয়া গান্ধী। রাষ্ট্রপতিকেও এই ইস্যুতে একাধিকবার সমালোচনা করতে দেখা গেছে। আগামিকাল এই ইস্যুতে গান্ধীস্মৃতি থেকে রাষ্ট্রপতি ভবন পর্যন্ত মিছিল করবে কংগ্রেস।

.