মোদী প্রসঙ্গে প্রধানমন্ত্রীর মন্তব্য দুর্ভাগ্যজনক: রাজনাথ

Condemning Prime Minister Manmohan Singh for saying that Narendra Modi is "someone who has presided over the mass massacre of citizens on the streets of Ahmedabad," Mr Modi`s party, the BJP, has said that Dr Singh`s remarks against its prime ministerial candidate are "unfortunate."

Updated By: Jan 3, 2014, 04:06 PM IST

নরেন্দ্র মোদী প্রসঙ্গে প্রধানমন্ত্রীর মত, তিনিই ২০০২ গুজরাত গণহত্যার নেতৃত্ব দিয়েছিলেন। প্রধানমন্ত্রীর এই মন্তব্যের সমালোচনায় সরব মোদীর দল। ভারতীয় জনতা পার্টির কথায় দেশের প্রধানমন্ত্রী পদপ্রার্থী সম্পর্কে এই মন্তব্য `দুর্ভাগ্যজনক`। প্রধানমন্ত্রীর সাংবাদিক বৈঠকের পর বিজেপি সভাপতি রাজনাথ সিং বলেন, "২০০২ সালে যা হয়েছে তা দুঃখজনক। কিন্তু এসআইটি (স্পেশাল ইনভেস্টিগেশন টিম) ও আদালতের ক্লিনচিটের পর এই ধরণের মন্তব্য দুর্ভাগ্যজনক।"

বিজেপি নেতৃত্ব মনে করছে নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হবেনই। রাজনাথ বলেন, "তিন বারের মুখ্যমন্ত্রীত্বে মোদী গুজরাতকে মডেল রাজ্য হিসাবে তুলে ধরেছেন।"

প্রধানমন্ত্রীর বিদায় ঘোষণা করতেই মনমোহন সিং সাংবাদিক বৈঠক ডেকেছিলেন। এমটা জানিয়েছেন রাজ্যসভার বিরোধী দলনেতা অরুণ জেটলি। মোদী প্রসঙ্গে প্রধানমন্ত্রী কটাক্ষ করে তিনি নিজে পদমর্জাদার অপমান করেছেন।

.