সংসদে সম্ভ্রম রাখতে অনুরোধ রাষ্ট্রপতির

সংসদের সম্ভ্রম ও গরিমা বজায় রাখতে সাংসদের কাছে অনুরোধ জানালেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। গতকাল সেরা সাংসদদের সম্মান প্রদান অনুষ্ঠানে এই আবেদন জানালেন তিনি। গতকালই ঘরের দখল নিয়ে বচসায় জড়িয়ে পড়েন তৃণমূল এবং তেলুগু দেশম পার্টির সাংসদরা। পরে অবশ্য দুপক্ষের ভুল বোঝাবুঝি মিটেও যায়।

Updated By: Aug 13, 2014, 02:30 PM IST
 সংসদে সম্ভ্রম রাখতে অনুরোধ রাষ্ট্রপতির

নয়াদিল্লি: সংসদের সম্ভ্রম ও গরিমা বজায় রাখতে সাংসদের কাছে অনুরোধ জানালেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। গতকাল সেরা সাংসদদের সম্মান প্রদান অনুষ্ঠানে এই আবেদন জানালেন তিনি। গতকালই ঘরের দখল নিয়ে বচসায় জড়িয়ে পড়েন তৃণমূল এবং তেলুগু দেশম পার্টির সাংসদরা। পরে অবশ্য দুপক্ষের ভুল বোঝাবুঝি মিটেও যায়।

সংসদে সেরা কারা? মঙ্গলবার সেটাই জানল গোটা দেশ। সেরা সাংসদের সম্মান পেলেন অরুণ জেটলি, করণ সিং এবং শরদ যাদব। আর এই অনুষ্ঠানেই সংসদের সম্ভ্রম ও গরিমা বজায় রাখতে সাংসদদের আবেদন জানালেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়।

লোকসভা ভোটে জয়ের পর সংসদে নিজের ইনিংস শুরুর দিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সংসদ ভবনের সিঁড়িতে মাথা নোয়ানোর ভূয়সী প্রশংসা করেন রাষ্ট্রপতি। সংসদের অধিবেশন নিয়ে সাধারণ মানুষের মতামত কী? এনিয়ে সমীক্ষার প্রস্তাব রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেরা সাংসদদের সম্মান প্রদান অনুষ্ঠান। আর সেই দিনই ঘর নিয়ে বচসায় জড়ালেন তৃণমূল ও তেলুগু দেশম পার্টির সাংসদরা। পরে অবশ্য সব ভুল বোঝাবুঝি মিটে যায়।

 

.