Pune Police: পথ আটকাতেই ট্রাফিক পুলিসের গায়ে পেট্রোল ঢেলে দিল বাইক আরোহী, তারপর....

Pune Police: পুণের ডেপুটি কমিশনার(ট্রাফিক) রোহিদাস পাওয়ার বলেন, সৌভাগ্যক্রমে পুলিস অফিসারের কিছু ক্ষতি হয়নি। অন্যান্য পুলিস কর্মীরা সঞ্জয়কে ধরে ফেলেন....

Updated By: Jul 6, 2024, 08:18 PM IST
Pune Police: পথ আটকাতেই ট্রাফিক পুলিসের গায়ে পেট্রোল ঢেলে দিল বাইক আরোহী, তারপর....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাস্তায় আটকাতেই ভয়ংকর কাণ্ড। মহিলা ট্রাফিক পুলিসের গায়ে আগুন দিতে গেলেন এক বাইক আরোহী। ঘটনায় তোলপাড় পুণে। মহিলা ট্রাফিক পুলিসের সহকর্মীরা না থাকলে কোনও বড়সড় কাণ্ড হয়ে যেতেই পারত। শুক্রবার রাতে ঘটে ওই ঘটনা।

আরও পড়ুন- ওডিশায় ঘূর্ণাবর্ত! ৭৫ শতাংশ বৃষ্টিপাতে ভাসবে সারা রাজ্য! কলকাতায় কী হবে?

ওইদিন সন্ধেয়  শৈলজা জানকার নামে ওই ট্রাফিক পুলিস কর্মী তাঁর সহকর্মীদের সঙ্গে ডিউটি করছিলেন লক্ষ্ণী রোডে। সেইসময় শৈলজা এক বাইক আরোহিকে থামান। তার আচরণ সন্দেহজনক ঠেকায় তাঁকে থানায় যেতে বলেন। কিন্তু মাঝপথে ওই ব্যক্তি পালিয়ে যান। এতে সন্দেহ জাগে ট্রাফিক পুলিস কর্মীদের মধ্যে। তখনকার মতো বিষয়টি মিটে গেলেও ঘণ্টাখানেক পর ফিরে আসেন সঞ্জয় সালভে নামে ওই বাইক আরোহী।

এদিকে, আচমকাই শৈলজার কাছে এসে হাজির সঞ্জয়। তিনি একটি জেরিকেনে পেট্রোল নিয়ে এসে তা শৈলজার গায়ে ঢেলে দেন। এরপর পকেট থেকে লাইটার বের করে শৈলজার গায়ে আগুন দিতে যান। কিন্তু শৈলজার অন্য়ান্য সহকর্মীরা তার সেই চেষ্টা ব্যর্থ করেন। খুব অল্পের জন্য বেঁচে যান শৈলজা। এমন ঘটনায় হতবাক হয়ে যায় পুলিসের গোটা টিম।

পুণের ডেপুটি কমিশনার(ট্রাফিক) রোহিদাস পাওয়ার বলেন, সৌভাগ্যক্রমে পুলিস অফিসারের কিছু ক্ষতি হয়নি। অন্যান্য পুলিস কর্মীরা সঞ্জয়কে ধরে ফেলেন। এনিয়ে তদন্ত শুরু হয়েছে।

পুণে ট্রাফিক পুলিসের তরফে বলা হয়েছে সঞ্জয়ের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। কেন সে এরকম করতে গিয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে। সঞ্জয়ের বিরুদ্ধে খুনের চেষ্টা, নেশা করে গাড়ি চালানো, পুলিসের কাজে বাধা দেওয়া-সহ একাধিক অভিযোগ আনা হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.