Punjab Arjun Awardee Death: অর্জুন পেয়েছিলেন, খালের ধারে মিলল ডিএসপির ক্ষতবিক্ষত দেহ

Punjab Arjun Awardee Death: দলবীরের মৃতদেহের পাশে বুলেটের ২টি খোল পেয়েছে পুলিস। বিষয়টি তদন্ত করে দেখছে ফরেন্সিক টিম। এখন এই মৃত্যু কোনও আত্মহত্যা নাকি খুন তা খতিয়ে দেখছে পুলিস

Updated By: Jan 2, 2024, 09:11 PM IST
Punjab Arjun Awardee Death: অর্জুন পেয়েছিলেন, খালের ধারে মিলল ডিএসপির ক্ষতবিক্ষত দেহ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারোত্তলনে অর্জুন পুরস্কার পেয়েছিলেন। যোগ দিয়েছিলেন পুলিস। পঞ্জাব পুলিসের সেই ডিএসপি দলবীর সিং দেওলের ক্ষতবিক্ষত দেহ মিলল জলন্ধরের বস্তি বাওয়া খেল খালের কাছে। দলবীরের মুখে ও মাথায় গভীর ক্ষত ছিল। সোমবার পুলিসের এউ উচ্চপদস্থ আধিকারিকের দেহ উদ্ধারকে ঘিরে তোলপাড় শুরু হয়ে য়ায় পঞ্জাব পুলিস মহলে।

আরও পড়ুন-'লিপস অ্যান্ড বাউন্ডস'-এর ৭.৫ কোটি টাকার সম্পত্তি অ্যাটাচ করার প্রক্রিয়া শুরু হয়েছে: ইডি

কাপুরথালার খোজেওয়াল গ্রামে জন্মেছিলেন দলবীর সিং দেওল। রাজ্যের একজন নামী ভারোত্তলক ছিল দলবীর। খেলায় উল্লেখযোগ্য অবদানের জন্য অর্জুন পুরস্কারও পেয়েছিলেন। জলন্ধরের পঞ্জাব আর্মড পুলিসে কর্মরত ছিলেন। এরকম এক গুরুত্বপূর্ণ পুলিস আধিকারিকের মৃত্যুকে কোনও ফাউল প্লে রয়েছে তা নিয়ে তদন্তে নেমেছে পুলিস।

দলবীরের মৃতদেহের পাশে বুলেটের ২টি খোল পেয়েছে পুলিস। বিষয়টি তদন্ত করে দেখছে ফরেন্সিক টিম। এখন এই মৃত্যু কোনও আত্মহত্যা নাকি খুন তা খতিয়ে দেখছে পুলিস।

পুলিস সূত্রে খবর,নিউ ইয়ার্স ইভে তাঁর ৩ পরিচিতের সঙ্গে বেরিয়েছিলেন দলবীর সিং। সঙ্গে তার সার্ভিস রিভালবারটিও ছিল। তাঁর বন্ধুরা পুলিসকে জানিয়েছেন, গভীর রাতে তারাএকটি বাসস্ট্যান্ডের কাছে দলবীরকে নামিয়ে দিয়ে চলে যান। তার পর থেকে দলবীরের সঙ্গে কোনও যোগাযাগ করতে পারছিলেন না। ওই বাসস্ট্যান্ডের কাছাকাছি সব সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছে পুলিস।

পুলিস আরও জানিয়েছেন, ওইদিন বাইরে যাওয়ার তাঁর দেহরক্ষীদের সঙ্গে নেননি দলবীর। খালের ধার থেকে যখন দলবীরের দেহ উদ্ধার হয় তখন তার রিভালবারটি ঘটনাস্থল থেকে উদ্ধার হয়নি। পাশাপাশি যে জায়গায় তাঁর দেহ পাওয়া যায় সেটি তাঁর বাড়ি ফেরার পথে নয়। ফলে রহস্য থেকেই যাচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.