Punjab Train Accident: দুই মালগাড়ির সংঘর্ষে বড় ধরনের রেল দুর্ঘটনা, আহত দুই লোকো পাইলট...

Punjab Train Accident: ফের রেলদুর্ঘটনা। এবার ঘটনাস্থল পাঞ্জাবের মাধোপুর। তবে যাত্রীবাহী ট্রেন নয়, দুটি মালগাড়িকে কেন্দ্র করে এই দুর্ঘটনা। দুটি গাড়িরই চালক আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Jun 2, 2024, 10:08 AM IST
Punjab Train Accident: দুই মালগাড়ির সংঘর্ষে বড় ধরনের রেল দুর্ঘটনা, আহত দুই লোকো পাইলট...
ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের রেলদুর্ঘটনা। এবার ঘটনাস্থল পাঞ্জাবের মাধোপুর। তবে যাত্রীবাহী ট্রেন নয়, দুটি মালগাড়িকে কেন্দ্র করে এই দুর্ঘটনা। দুটি গাড়িরই চালক আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আরও পড়ুন: West Bengal Loksabha Election 2024: শেষ দফার ভোট শেষ হতে না হতেই গভীর রাতে তৃণমূল কার্যালয়ের সামনে বোমাবাজি!

আজ, রবিবার ভোরের দিকে পাঞ্জাবের মাধোপুরের সিরহিন্দে দুই মালগাড়ির পরস্পরের সঙ্গে ধাক্কা লাগে। মালগাড়িদুটি  লাইনচ্যুত হয়ে পড়ে। দুই মালগাড়ির এই দুর্ঘটনায় আরও বড় ধরনের ক্ষয়ক্ষতির আশঙ্কা ছিল। তবে কার্যতা তা ঘটেনি। মৃত্যু নেই। আহতের সংখ্যাও কম। দুজন লোকো পাইলটই আহত হয়ে ফতেগড় সাহিব সিভিল হসপিটালে ভর্তি বলে জানা গিয়েছে। দুর্ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পাওয়া গিয়েছে। 

দুর্ঘটনার জেরে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আপৎকালীন কর্মীরা দ্রুত ঘটনাস্থলে আসতে থাকেন। রেল এই দুর্ঘটনার কারণ অসুসন্ধান করছে। পাশাপাশি লাইনচ্যুত মালগাড়ি দুটিকে দ্রুত যথাস্থানে তুলে পরিস্থিতি স্বাভাবিক করা হচ্ছে। পাশাপাশি যত দ্রুত সম্ভব ওই রুটে রেলচলাচল স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে। 

এদিকে বৈদ্যবাটী কাজিপাড়ায় জিটি রোডে দুটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় শ্রীরামপুর থানার পুলিস। তারা গিয়ে দুটি ট্রাকের গাড়ি চালক ও খালাসিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনার ফলে জিটি রোড অবরুদ্ধ হয়ে যায়। তীব্র যানজটের সৃষ্টি হয়। রাস্তার যানজট কাটাতে পুলিস ক্রেন নিয়ে এসে গাড়ি দুটিকে সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

আরও পড়ুন: West Bengal Loksabha Election 2024: পরপর দু'টি গুলি করে 'খুন' করার পরে নৃশংসভাবে মাথা কেটে নিল ওরা!...

পুলিস ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ ভোর পাঁচটা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। বালি বোঝাই একটি ট্রাক শেওড়াফুলির দিক থেকে ভদ্রেশ্বরে যাচ্ছিল। অন্য ট্রাকটি বিপরীত দিক থেকে আসছিল। সেটিতে চটের বস্তা বোঝাই ছিল। পুলিসের প্রাথমিক অনুমান, বালি বোঝাই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা গাড়িটিকে ধাক্কা মারে। এর ফলেই এই দুর্ঘটনা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.