এবার করোনা আক্রান্ত হলেন রাহুল গান্ধীও

রাহুল অবশ্য নিজে থেকেই বঙ্গে ভোটপ্রচারে ইতি টেনেছিলেন।

Updated By: Apr 20, 2021, 04:08 PM IST
এবার করোনা আক্রান্ত হলেন রাহুল গান্ধীও

নিজস্ব প্রতিবেদন: কংগ্রেস নেতা রাহুল গান্ধী করোনা পজিটিভ। তিনি টুইটারে জানিয়েছিলেন যে, তাঁর কিছু কিছু রোগলক্ষণ দেখা দিচ্ছে।

প্রাক্তন কংগ্রেস প্রেসিডেন্ট রাহুল গান্ধী (rahul gandhi) কেরল ও তামিলনাড়ুতে ব্যাপক আকারে ভোটপ্রচার করেছিলেন। যদিও পশ্চিমবঙ্গে (west bengal) তিনি মাত্র দু'টি ভোটপ্রচার (vote campaign) কর্মসূচিতে অংশ নিয়েছিলেন। এবং ক'দিন আগে রাহুল নিজেই জানিয়ে দিয়েছিলেন, কোভিড পরিস্থিতি ক্রমশ জটিল হয়ে পড়ায় তিনি নিজে থেকেই ভোটপ্রচারে ইতি টানছেন।

<blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">After experiencing mild symptoms, I’ve just tested positive for COVID. <br><br>All those who’ve been in contact with me recently, please follow all safety protocols and stay safe.</p>&mdash; Rahul Gandhi (@RahulGandhi) <a href="https://twitter.com/RahulGandhi/status/1384442319638867969?ref_src=twsrc...">April 20, 2021</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

আরও পড়ুন: Covid 19: ভারতে Single Dose Vaccine এর তৃতীয় ট্রায়ালের জন্য অনুমতি চাইল Johnson & Johnson

আজ মঙ্গলবার রাহুল করোনা পজিটিভ হলেন। একটি টুইটে তিনি জানান, কিছু mild symptoms দেখা দেওয়ার পরেই তিনি পরীক্ষা করান এবং তাঁর COVID রিপোর্ট positive আসে। 

যাঁরা যাঁরা এর মধ্যে তাঁর সরাসরি সংস্পর্শে এসেছেন তাঁদের রাহুল সমস্ত কোভিড প্রোটোকল মেনে চলতে অনুরোধ করেছেন।  

আরও পড়ুন: দেশজুড়ে লাফিয়ে বাড়ছে Covid সংক্রমণ, বাতিল ICSE-র দশম শ্রেণির পরীক্ষা

.