Rahul Gandhi Viral Video: নেপালের PUB-এ Rahul Gandhi! সঙ্গে কে?

পাঁচ দিনের ব্যক্তিগত সফরে সোমবার নেপালে পৌঁছেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী

Updated By: May 3, 2022, 02:26 PM IST
Rahul Gandhi Viral Video: নেপালের PUB-এ Rahul Gandhi! সঙ্গে কে?
ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন কংগ্রেস সভাপতি এবং কেরালার ওয়ানাডের সাংসদ রাহুল গান্ধী (Rahul Gandhi) বর্তমানে নেপাল (Nepal) সফর করছেন। জানা গেছে এক বন্ধুর বিয়েতে যোগ দিতে নেপাল গিয়েছেন তিনি। 

অন্যদিকে, তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখানে দেখা গেছে তিনি কাঠমান্ডুর একটি বিখ্যাত পাব লর্ড অফ দ্য ড্রিঙ্কসে (Lord of The Drinks) রয়েছেন। এর পরেই রাহুল গান্ধীকে আক্রমণ করেছে বিজেপি (BJP)।

টুইট করে রাহুল গান্ধীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন বিজেপি নেতা কপিল মিশ্র (Kapil Mishra)। তিনি টুইট করে বলেছেন, "এটি রাহুল গান্ধীর ব্যক্তিগত জীবনের বিষয় নয়। কার সঙ্গে রাহুল গান্ধী? চিনের এজেন্টের সঙ্গে রয়েছেন? রাহুল গান্ধী সেনাবাহিনীর বিরুদ্ধে যা টুইট করেছেন তা কি চিনের চাপে? প্রশ্ন করা হবে। প্রশ্ন রাহুল গান্ধীর নয়, দেশের।"

 

একই সময়ে, বিজেপি নেতা অমিত মালব্য (Amit Malviya) টুইট করেছেন যে রাহুল গান্ধী একটি নাইটক্লাবে ছিলেন যখন মুম্বাই অবরুদ্ধ ছিল। তিনি এমন সময়ে একটি নাইটক্লাবে আছেন যখন তার পার্টি শেষ হতে চলেছে। এটা একই রকম।

আরও পড়ুন: Stone Pelting in J&K: ঈদের নমাজের পর ছোঁড়া হয়েছে পাথর, জম্মু ও কাশ্মীরে উত্তেজনা

 

পাঁচ দিনের ব্যক্তিগত সফরে সোমবার নেপালে পৌঁছেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। রাহুল গান্ধী নেপালে থাকার সময় কিছু পর্যটন কেন্দ্রও পরিদর্শন করবেন বলে জানা গেছে। জানা গেছে, নেপালে তাঁর বন্ধু সুমনিমা উদাসের বিয়েতে যোগ দিতে কাঠমান্ডু গিয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.