ছুটি কাটাতে রাহুল গান্ধী চললেন ইউরোপ

ছুটি কাটাতে ইউরোপ যাত্রা করতে চলেছেন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী। কংগ্রেসের ১৩০ তম প্রতিষ্ঠা দিবস পালনের পরই ইউরোপ যাবেন তিনি। নিজের ট্যুইটার প্রোফাইলে ট্যুইটের মাধ্যমে এমন কথাই জানিয়েছেন তিনি। এছাড়া এই যাত্রার জন্য সকল দেশবাসীকে নতুন বছরের আগাম শুভেচ্ছাবার্তাও জানিয়েছেন রাহুল।

Updated By: Dec 28, 2015, 07:29 PM IST
ছুটি কাটাতে রাহুল গান্ধী চললেন ইউরোপ

ওয়েব ডেস্ক: ছুটি কাটাতে ইউরোপ যাত্রা করতে চলেছেন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী। কংগ্রেসের ১৩০ তম প্রতিষ্ঠা দিবস পালনের পরই ইউরোপ যাবেন তিনি। নিজের ট্যুইটার প্রোফাইলে ট্যুইটের মাধ্যমে এমন কথাই জানিয়েছেন তিনি। এছাড়া এই যাত্রার জন্য সকল দেশবাসীকে নতুন বছরের আগাম শুভেচ্ছাবার্তাও জানিয়েছেন রাহুল।

এর আগে কংগ্রেস সহ সভাপতির বিদেশ যাত্রা নিয়ে উত্তাল হয়ে উঠেছিল বিভিন্ন রাজনৈতিক মহল। ২০১৫ সালের বাজেটের সময় হঠাৎ ছুটি কাটাতে চলে গিয়েছিলেন তিনি। তাঁর ওই হঠাৎ ভ্রমণকে কেন্দ্র করে কেউ কিছুই বলতে পারেনি। এছাড়া বিহার ভোটের সময় তাঁর আমেরিকা ভ্রমণও জাতীয় রাজনীতিকে উস্কে দিয়েছিল। বিজেপি তাঁর আমেরিকা যাত্রাকে কেন্দ্র করে কটাক্ষ করতেও ছাড়েনি। তাই এবার আবার তাঁর এই যাত্রা জাতীয় রাজনীতিতে কী ছাপ ফেলবে সেটা সময়ই বলে দেবে।   

.