ভাগবত কথায় অপমানিত দেশ, টুইটারে সরব রাহুল

রাহুল লিখেছেন, "আরএসএস প্রধানের এই বক্তব্য প্রত্যেক ভারতীয়র জন্য অপমানজনক। কারণ, তাঁর কথায় দেশের জন্য যারা প্রাণ বলিদান দেন তাঁদের প্রতি অসম্মান প্রকাশ পেয়েছে...#ApologiseRSS"।

Updated By: Feb 12, 2018, 03:34 PM IST
ভাগবত কথায় অপমানিত দেশ, টুইটারে সরব রাহুল

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় সেনাবাহিনীকে অপমান করেছেন মোহন ভাগবত, অবিলম্বে তাঁর ক্ষমা চাওয়া উচিত। আরএসএস প্রধানের বিরুদ্ধে সোমবার টুইটারে এই ভাষাতেই সরব হলেন কংগ্রেস প্রেসিডেন্ট রাহুল গান্ধী।

এদিন টুইটারে রাহুল লিখেছেন, "আরএসএস প্রধানের এই বক্তব্য প্রত্যেক ভারতীয়র জন্য অপমানজনক। কারণ, তাঁর কথায় দেশের জন্য যারা প্রাণ বলিদান দেন তাঁদের প্রতি অসম্মান প্রকাশ পেয়েছে...#ApologiseRSS"।

প্রসঙ্গত, রবিবার মোহন ভাগবত বলেন, আরএসএস ভারতীয় সেনাবাহিনী মতো নয়। এরপর তিনি আরও বলেন, সীমান্তে লড়াই করার জন্য সেনা প্রস্তুত করতে সেনাবাহিনীর ৬-৭ মাস সময় লেগে যায়, কিন্তু আরএসএসের মিলিটারি তৈরি করতে মাত্র ৩ দিন সময় লাগে।

আরও পড়ুন- দিল্লিতে বাসে তরুণীর সামনে হস্তমৈথুন, শ্লীলতাহানির অভিযোগ দায়ের

ভাগবতের বিরুদ্ধে রাহুলের সঙ্গেই একসুরে সরব হয়েছেন বিজেপি বিরোধী মুখ হিসাবে উঠে আসা জিগনেশ মেওয়ানি এবং হার্দিক প্যাটেল। তবে, রাহুল-সহ অন্যান্যদের সমালোচনা উড়িয়ে দিয়ে ভাগবত এদিন জানান, "আমি কোনও তুলনাই করিনি, কেবল নিজেদের তত্পরতার কথা বলেছি"।

.