মোদীকে বিঁধতে রাহুলের হাতিয়ার বাজপেয়ী-আডবাণী

তিনিই যে হাসপাতালে থাকা 'বাজপেয়ী জি'কে প্রথম দেখতে যান, এদিন সেকথা ফলাও করে বলেন রাগা।

Updated By: Jun 12, 2018, 09:05 PM IST
মোদীকে বিঁধতে রাহুলের হাতিয়ার বাজপেয়ী-আডবাণী

নিজস্ব প্রতিবেদন: অটল বিহারী বাজপেয়ী, লালকৃষ্ণ আডবাণীদের প্রসঙ্গ টেনে এবার মোদীকে নিশানা করলেন রাহুল গান্ধী। তাঁর অভিযোগ, প্রবীণদের সম্মান করতে জানেন না প্রধানমন্ত্রী। পাল্টা জবাব দিয়েছে পদ্ম শিবিরও।

সাধারণত নোট বাতিল, দুর্নীতি, কৃষকদের সমস্যা নিয়েই মোদী ও তাঁর সরকার বিঁধে থাকেন রাহুল গান্ধী। কিন্তু, মঙ্গলবার মুম্বইয়ের সভায় কংগ্রেস সভাপতি অস্ত্র করলেন কমল শিবিরের মার্গ দর্শকদেরই। তাঁর সাফ অভিযোগ, আডবাণীকে সম্মান করেন না মোদী! এরপরই রাহুলের দাবি, মোদী সম্মান না করুন, তিনি তো আছেন। তবে শুধুই আডবাণী নয়, হাসপাতালে থাকা প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর কথাও টেনে আনেন সনিয়া-নন্দন। তিনিই যে হাসপাতালে থাকা 'বাজপেয়ী জি'কে প্রথম দেখতে যান, এদিন সেকথাও ফলাও করে বলেন রাগা। এরপরই পাল্টা তোপ দেগেছে বিজেপি। তাঁরা টেনে এনেছে সীতারাম কেশরীর মত কংগ্রেস নেতাদের প্রসঙ্গ। আরও পড়ুন- অসুস্থ বাজপেয়ীকে দেখতে হাসপাতালে গেলেন মোদী, রাহুল

নাগপুরে সঙ্ঘের অনুষ্ঠানে প্রণব মুখোপাধ্যায়কে আমন্ত্রণ জানিয়ে কংগ্রেসকে অস্বস্তিতে ফেলেছিল আরএসএস। এবার বাজপেয়ী, আডবাণীদের প্রসঙ্গ তুলে গেরুয়া শিবিরকে পাল্টা বিপদে ফেললেন রাহুল গান্ধী। এখন দেখার শুধুই কি কেশরীকে দিয়ে এ লড়াই জিততে পারবে বিজেপি, না কি আরও বড় প্রত্যাঘাতের পথ ধরতে হবে তাদের।

.