Rail News: বিগড়ে গিয়েছে ট্রেন, ঠেলে নিয়ে চললেন রেল কর্মীরা, ভাইরাল হল ভিডিয়ো

Rail News: ভিডিয়ো ভাইরাল হওয়ার পর মজা করে অনেকে অনেক কিছুই লিখেছেন। অনেকে রেলের একরম কাজকর্ম দেখে বিরক্তও

Updated By: Mar 25, 2024, 11:14 AM IST
Rail News: বিগড়ে গিয়েছে ট্রেন, ঠেলে নিয়ে চললেন রেল কর্মীরা, ভাইরাল হল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চাকরি বড় বালাই। রাস্তায় বিগড়ে গিয়েছে ট্রেন। কেনওভাবেই সেটিকে সরাতে না পেরে ঠেলেই নিয়ে চললেন রেল কর্মীরা। আমেঠির ওই দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমন একটি জায়গায় ট্রেনটি থেমে যায়  যে সেটিকে সরাতে না পারলে অন্য ট্রেন চলাচলে বাধা হয়ে দাঁড়াচ্ছিল। ফলে সেটিকে ঠেলেই সরাতে বাধ্য হন রেলকর্মীরা।

আরও পড়ুন-রঙের উত্সবের মাঝেই মহাকালেশ্বর মন্দিরে বিধ্বংসী আগুন! আহত ১৩...

রেলের রক্ষণাবেক্ষেণ পরিকাঠামো যে কত দুর্বল তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে ওই ভিডিয়ো। এমনটাই মনে করছে নেটপাড়ার বহু মানুষজন।  ও ঘটনা নিয়ে আরপিএফের ইন্সপেকটর আর এস শর্মা সংবাদমাধ্যমে বলেন, একটি ডিসিপি ইন্সপেক্শনের জন্য ব্যবহার করতেন রেলকর্মীরা। গত বৃহস্পতিবার সেটি খারাপ হয়ে যায় নিহলগড় স্টেশনে। ফলে স্টেশন থেকে সেটিকে সরানোরা জন্য রেল কর্মীদের কাজে লাগানো হয়। এরপর ট্রেনটিকে মেরামত করা হয়েছে। ট্রেনটি পরবর্তী গন্তব্যের জন্য রওনাও দিয়ে দিয়েছে।

এদিকে, ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর মজা করে অনেকে অনেক কিছুই লিখেছেন। অনেকে রেলের একরম কাজকর্ম দেখে বিরক্তও। তবে হরলে কর্তৃপক্ষ অএনিয়ে একটি তদন্তের আদেশ দিয়েছে।  সেই তদন্তের উপরে ভিত্তি করেই এরকম পরিস্থিতি এড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.