Rajasthan Minor Rape Cases: হাড়হিম রাজস্থান! একের পর এক নাবালিকা ধর্ষণ ও খুনের ভয়াবহ ঘটনা...

Rajasthan Minor Rape Cases: অন্য একটি ঘটনায় ১৫ বছরের নাবালিকাকে গণধর্ষণ করার অভিযোগ দুই যুবকের বিরুদ্ধে। যোধপুরের মহাত্মা গান্ধী হাসপাতালেই এই ভয়ংকর ঘটনা। পুলিসসূত্রে জানা গিয়েছে, মেয়েটি মায়ের সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল।

Updated By: Aug 28, 2024, 04:37 PM IST
Rajasthan Minor Rape Cases: হাড়হিম রাজস্থান! একের পর এক নাবালিকা ধর্ষণ ও খুনের ভয়াবহ ঘটনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এদিকে আরজি কর কাণ্ডে রোজই কিছু না কিছু নতুন তথ্য বেরিয়ে আসছে। আরজি কর কাণ্ড নিয়ে উত্তপ্ত সারা রাজ্য, গোটা দেশ। কিন্তু এরই মধ্যে ধর্ষণ ও খুনের যেন কোনও কমতি নেই। কখনও উত্তর প্রদেশে, কখনও রাজস্থানে, কখনও অন্যত্র।

আরও পড়ুন: Pakistan | Balochistan: বাংলাদেশের পরে কি এবার পাকিস্তানের পালা? নতুন 'স্বাধীনতা'র উগ্র আগুনে পুড়বে অবসন্ন পাকভূমিও?

রাজস্থানের যোধপুরে একদিনে সামনে এল ৪ ধর্ষণের ঘটনা! এর মধ্যে তিনটি ক্ষেত্রেই শিকার নাবালিকা। প্রথম ঘটনাটি মহাত্মা গান্ধী হাসপাতালের। এই হাসপাতালের বায়ো-ওয়েস্ট স্টোরেজ রুমে গণধর্ষণের শিকার এক নাবালিকা। দুই অভিযুক্ত গ্রেফতার। দ্বিতীয় ঘটনাটি সব থেকে শকিং! অনুপগড়ের দুই তরুণ দেড় বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের উপক্রম করে বলে অভিযোগ দায়ের হয়। দুজনেই ওই শিশুর প্রতিবেশী। পুলিস বিষয়টি খুবই গুরুত্বের সঙ্গে বিবেচনা করছে। শিশুটিকে চিকিৎসার জন্য যোধপুর এইমসে পাঠানো হয়। তৃতীয় ঘটনাটি যোধপুরের মহামন্দির এলাকার। এক নাবালিকা জন্মাষ্টমীর উৎসবে যোগ দিতে বাড়ি থেকে বেরিয়ে ধর্ষিতা হয়। এক্ষেত্রেও অভিযুক্ত গ্রেফতার হয়। চতুর্থটি যোধপুরের বিবেকবিহার থানায় নথিভুক্ত হয়েছে। সেখানে লিভ-ইন রিলেশনশিপে থাকা এক তরুণী তাঁর সঙ্গীর দ্বারা ধর্ষিতা হয়েছেন, এই মর্মে থানায় অভিযোগ দায়ের করেন। তিনি জানান, লিভ-ইনে থাকার সুবিধা নিয়ে সঙ্গী তাঁকে ধর্ষণ করে।

ভয়াবহ রাজস্থান। গত তিনমাসে সেখানে পর পর হাড় হিম করা ঘটনা। রাজস্থানের ভিলওয়াড়ায় দুই ভাই এক নাবালিকাকে ধর্ষণ করে এবং জ্বলন্ত পুড়িয়ে মারে। একটা কয়লার উনুন থেকে তার পোড়া শরীরটা আবিষ্কার করা হয়। আর তখনই জানাজানি হয়। এই ঘটনায় ১১ জন-সহ দুই নাবালককে গ্রেফতার করা হয়। জানা যায়, দুই মূল অভিযুক্ত ঘণ্টাচারেকের মধ্যে একাধিকবার ধর্ষণ করে ওই মেয়েটিকে এবং পরে নিজেদের মা ও স্ত্রীদের ডেকে মেয়েটিকে কয়লার চুল্লিতে জীবন্ত পুড়িয়ে মারে!

আরও পড়ুন: Kolkata Doctor Rape And Murder Case: লাগাতার জেরার মধ্য়ে হাঁপিয়ে উঠে শেষ পর্যন্ত তদন্তকারীদের কী বলল সঞ্জয়?

এর পরের ঘটনা অজমেঢ়ের। সেখানেও একটি গণধর্ষণ ঘটেছিল। এই ঘটনায় মূল অভিযুক্ত ইরফান। ১১ বছরের ছাত্র সে। সে নির্যাতিতার এক বন্ধুই। শুধু তাই নয়, প্রথমে সে ব্ল্যাকমেইলও করার চেষ্টা করে মেয়েটিকে। পরে ধর্ষণ করে। পুলিসসূত্রে জানা গিয়েছে, দুই অভিযুক্তকে পুলিসি হেফাজতে নেওয়াও হয়েছে। তাদের মোবাইলের কললিস্টও চেক করা হচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.