তসলিমার ভিসার মেয়াদ এক বছর করার আশ্বাস রাজনাথের

তসলিমা নাসরিনের রেসিডেন্ট ভিসার মেয়াদ সম্ভবত বাড়তে চলেছে। আজ ভিসার মেয়াদ বাড়ানোর আবেদন নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করেন তসলিমা। রাজনাথের সঙ্গে সাক্ষাতের পর তসলিমা দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী তাঁর ভিসার মেয়াদ একবছরের জন্য করে দেওয়ার আশ্বাস দিয়েছেন।

Updated By: Aug 2, 2014, 11:28 PM IST
 তসলিমার ভিসার মেয়াদ এক বছর করার আশ্বাস রাজনাথের

নতুন দিল্লি: তসলিমা নাসরিনের রেসিডেন্ট ভিসার মেয়াদ সম্ভবত বাড়তে চলেছে। আজ ভিসার মেয়াদ বাড়ানোর আবেদন নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করেন তসলিমা। রাজনাথের সঙ্গে সাক্ষাতের পর তসলিমা দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী তাঁর ভিসার মেয়াদ একবছরের জন্য করে দেওয়ার আশ্বাস দিয়েছেন।

এদিন তাঁর লেখা  উও আন্ধেরে বইটি স্বরাষ্ট্রমন্ত্রীকে উপহার দেন তসলিমা।  স্বরাষ্ট্রমন্ত্রী তাঁকে বলেন, শীঘ্রই লেখিকার জীবনে অন্ধকার দিনের অবসান ঘটবে। বৈঠকের পর একথা  টুইটে  জানান তসলিমা।

দু দিন আগেই তসলিমা নাসরিনের রেসিডেন্স পারমিট বাতিল করে কেন্দ্রীয় সরকার। পরিবর্তে শুধু ভারতে দু'মাসের ট্যুরিস্ট ভিসা পেয়েছেন বিতর্কিত এই লেখিকা। প্রসঙ্গত, ২০০৭ সালে কলকাতা থেকে বিতাড়িত হওয়ার সময় নরেন্দ্র মোদী তসলিমারে পাশে দাঁড়িয়েছিলেন। কিন্তু মোদীর জমানেই ভারতে ঠিকানা মুছে যায় তসলিমার।

 

.