জালিয়াতির মামলায় এবার আদালতে রজনীর স্ত্রী লতা!

'অ্যাড ব্যুরো' নামে একটি বিজ্ঞাপণ সংস্থার কাছ থেকে ১০ কোটি টাকা ঋণ নেন লতা। ওই টাকা নেওয়া হয়েছিল ২০১৪ সালে রজনীর কোচাদাইয়ান ছবির জন্য

Updated By: Jul 10, 2018, 08:09 PM IST
জালিয়াতির মামলায় এবার আদালতে রজনীর স্ত্রী লতা!

নিজস্ব প্রতিবেদন: দেনা শোধ না করায় এবার আদালতে ‌যেতে হচ্ছে রজনীকান্তের স্ত্রী লতা রজনীকান্তকে। রজনীকান্তের স্ত্রী লতার বিরুদ্ধে জালিয়াতির মামলা জারি থাকবে। কর্ণাটক হাইকোর্টের রায় খারিজ করে মঙ্গলবার এমনই রায় দিল সুপ্রিম কোর্ট।

আরও পড়ুন-অবশেষে স্বস্তি, গুহার গ্রাস থেকে মুক্ত ১৩ প্রাণ

'অ্যাড ব্যুরো' নামে একটি বিজ্ঞাপণ সংস্থার কাছ থেকে ১০ কোটি টাকা ঋণ নেন লতা। ওই টাকা নেওয়া হয়েছিল ২০১৪ সালে রজনীর কোচাদাইয়ান ছবির জন্য। ছবিতে রজনীর বিপরীতে ছিলেন দীপিকা পড়ুকোন। একইসঙ্গে ছবিটি ছিল রজনীর মেয়ে সৌন্দ‌র্যর প্রথম ছবি। এই ঋণের ৬.২০ কোটি টাকা এখনও বাকি রয়েছে বলে অভি‌যোগ।

আরও পড়ুন-প্ল্যান বাংলা! 'ঐতিহাসিক' সিদ্ধান্ত মোদী-শাহ’র

সম্প্রতি ঋণপ্রদানকারী সংস্থা 'অ্যাড ব্যুরো' অভি‌যোগ করে, লতার সংস্থা মিডিয়াওয়ান গ্লোবাল এন্টারটেইনমেন্ট লিমিটেড তাদের পাওনা ৬.২ কোটি টাকা দিচ্ছে না। এনিয়ে একটি জালিয়াতির মামলা করে অ্যাড ব্যুরো। মামলা ওঠে কর্ণাটক হাইকোর্টে। আদালত তার রায়ে বলে, বিষয়টি কোনও জালিয়াতির ঘটনা নয়, বরং প্রতিশ্রুতি ভঙ্গের মামলা। ফলে লতার বিরুদ্ধে কোনও ফৌজদারি মামলা হতে পারে না। সেই রায়কে চ্যালেঞ্জ করেই সুপ্রিম কোর্টে ‌যায় অ্যাড ব্যুরো।

.