লুধিয়ানার ধৃতদের মধ্যেই আছে রানাঘাটের দুষ্কৃতীরা, দাবি লুধিয়ানা পুলিসের

লুধিয়ানায় ধৃতদের মধ্যেই রয়েছে রানাঘাটকাণ্ডে অভিযুক্তরা। বৃহস্পতিবার একথা জানিয়েছেন লুধিয়ানার পুলিস কমিশনার প্রমোদ ভান। লুধিয়ানা পুলিস সূত্রে খবর, বুধবার চারজনকে গ্রেফতার করার পর বৃহস্পতিবার ধৃতদের জেরা করে আরও তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এই নিয়ে এক মহিলাসহ সাতজন বাংলাদেশি দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে।

Updated By: Apr 2, 2015, 11:33 PM IST
লুধিয়ানার ধৃতদের মধ্যেই আছে রানাঘাটের দুষ্কৃতীরা, দাবি লুধিয়ানা পুলিসের

ব্যুরো: লুধিয়ানায় ধৃতদের মধ্যেই রয়েছে রানাঘাটকাণ্ডে অভিযুক্তরা। বৃহস্পতিবার একথা জানিয়েছেন লুধিয়ানার পুলিস কমিশনার প্রমোদ ভান। লুধিয়ানা পুলিস সূত্রে খবর, বুধবার চারজনকে গ্রেফতার করার পর বৃহস্পতিবার ধৃতদের জেরা করে আরও তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এই নিয়ে এক মহিলাসহ সাতজন বাংলাদেশি দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে।

ধৃতদের মধ্যে রয়েছে জিনত শেখ, মহম্মদ হাবিবুল্লা, ইবাদুল, মহম্মদ সেলিম, সুহাগ আলম , শেখ মমুতাজ ও মুস্তাকিন শেখ। লুধিয়ানার পুলিস কমিশনার জানিয়েছেন, রানাঘাটে কনভেন্টে ডাকাতি এবং সন্ন্যাসিনীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্তরা ধৃতদের মধ্যেই রয়েছে। তবে তাদের পরিচয় নিয়ে কিছু জানাননি তিনি। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ধারাল অস্ত্র ও বন্দুক। শুক্রবার লুধিয়ানা পৌছচ্ছে সিআইডির টিম। সেখানেই ধৃতদের জেরা করবেন সিআইডি অফিসারেরা।

.